তৌকীর আহমেদের আলোচিত সিনেমা 'স্ফুলিঙ্গ' মুক্তি পাচ্ছে ১৯ মার্চ। তার আগে আগামীকাল বুধবার (১৭ মার্চ) একটি বিশেষ প্রদর্শনীর আয়োজন করা হয়েছে। দর্শক যখন সিনেমাটি দেখার প্রস্তুতি নিচ্ছে ঠিক তখনই উন্মুক্ত করা হলো সিনেমার গান ‘বুঝি না’।

আর এই গানের চিত্রায়ণে সূর্যমুখী খেতে পরীমনি-শ্যামল মাওলার রোমান্স বেশ উপভোগ করছেন দর্শক। অনেকেই গানটির নিচে কমেন্ট করে নিজেদের ভালোলাগার কথা জানিয়েছেন। প্রায় সবগুলোর কমেন্টেরই একই সুর-পরী-শ্যামলের প্রেম রসায়ণে মুগ্ধ তারা! টাইগার মিডিয়ার ইউটিউব চ্যানেলে প্রকাশিত গানটির অডিওটিও বেশ প্রশংশা পাচ্ছে।

গানটিতে কণ্ঠ দিয়েছেন সুকণ্যা মমজুমদার ঘোষ ও পিন্টু ঘোষ। কথা ও সুর করেছেন পিন্টু ঘোষ। সংগীতায়োজনে পিন্টু ঘোষ ও রোকন ইমন।

সিনেমাটি নিয়ে এর আগে তৌকীর আহমেদ বলেছিলেন, 'আমি সাধারণত কখনো বলি না সিনেমা দেখতে হলে আসুন। কারণ সিনেমা ভালো হলে আগে পরে দর্শক দেখবেই। এই সিনেমার বেলায় বলব হলে এসে দেখতে আপনাদের খারাপ লাগবে না নিশ্চিত।'

‘স্ফুলিঙ্গ’ প্রযোজনা করছে ‘স্বপ্নের বাংলাদেশ ফাউন্ডেশন’। গত বছরের ১১ ডিসেম্বর থেকে রাজেন্দ্রপুরের নক্ষত্রবাড়ি রিসোর্টে সেট তৈরি করে এর শুটিং শুরু হয়। মাত্র ২৩ দিনে শেষ হয় পুরো শুটিং।

সিনেমাটিতে আরও অভিনয় করেছেন মম, রওনক হাসান, আবুল হায়াত, মামুনুর রশীদ, শহীদুল আলম সাচ্চুসহ অনেকে।

আরআইজে