এবার বড় পর্দায় অভিষেক হচ্ছে জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলার। ‘অমানুষ’ শিরোনামে সিনেমাটি পরিচালনা করবেন অনন্য মামুন। এতে তার বিপরীতে অভিনয় করবেন নিরব হোসেন। 

সিনেমাটিতে চুক্তিবদ্ধ হতে ২০ মার্চ (শনিবার) বিকেলে কলকাতা থেকে ঢাকায় আসেন মিথিলা। রাতে রাজধানীর এক হোটেলে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আয়োজন হয়। ‘অমানুষ’-এর মূল গল্প অনন্য মামুনের। সংলাপ লিখেছেন জুয়েল কবির ও পাপ্পু রাজ। থ্রিলার ঘরানার গল্পে নির্মিত হবে এই সিনেমা।

বড় পর্দায় এবারই প্রথম মিথিলা ও নিরব জুটিকে দেখা যাবে। তবে এর আগেও একসঙ্গে কাজ করেছেন তারা। এই সিনেমায় বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করবেন রাশেদ মামুন অপু, নওশাবা প্রমুখ।

নিরব ও মিথিলা

সিনেমায় চুক্তিবদ্ধ হওয়া প্রসঙ্গে মিথিলা বলেন, ‘সিনেমায় কাজের ইচ্ছা থাকলেও আগে সম্ভব হয়নি। কারণ এর জন্য অনেক সময়ের প্রয়োজন। যেহেতু আমি এক বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করি। তাই সময় মেলানো একটু কঠিন। এবার সবকিছু মিলে যাওয়াও সিনেমা শুরু করলাম।’ 

অন্যদিকে নিরব বলেন, ‘মিথিলার সঙ্গে আমার বন্ধুত্ব অনেক দিনের। তবে আমাদের পর্দায় সেভাবে দর্শক দেখেনি। অবশেষে আমরা একসঙ্গে কাজ করছি। এটি বেশ ভালো লাগার খবর। আশা করছি দারুণ একটি কাজ আমরা উপহার দিতে পারব।’

‘অমানুষ’র শুটিং হবে ২৪ মার্চ থেকে ঢাকায়। এরপর আগামী মাস থেকে শুরু হবে বান্দরবান অংশের কাজ।

এমআরএম