ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা। কলকাতার চলচ্চিত্র নির্মাতা সৃজিত মুখার্জিকে বিয়ের পর দুই বাংলাতেই সমান ভাবে কাজ করে চলেছেন তিনি। 

তবে সম্প্রতি এই অভিনেত্রীকে নিয়ে খবর চাউর হয়, তিনি নাকি শুটিং সেটে মেজাজ হারান। এমনকি পরিচালকের সঙ্গে তর্ক-বিতর্কেও জড়ান। 

ঠাণ্ডা মেজাজের মিথিলা কেনো মেজাজ হারান? কেনো তিনি পরিচালকের সঙ্গে তর্কে জড়ান, সে বিষয়ে একটি খবর প্রকাশ করেছে ভারতীয় সংবাদমাধ্যম ‘টিভি নাইন। যেখানে মিথিলা মেজাজ হারানোর বিষয়টি স্বীকার করেছেন। সেইসঙ্গে এর কারণও জানিয়েছেন।

মিথিলা বলেন, ‘সারাদিন কাজ করতে রাজি আছি। কিন্তু রাতে একটা নির্দিষ্ট সময়ের পর বাড়ি ফিরতেই হবে। তখন আর কাজ করতে ভালো লাগে না। আর ঠিক তখনই মেজাজ বিগড়ে যায়।’

এ অভিনেত্রী সব পরিচালকের সঙ্গে অবশ্য তর্ক-বিতর্কে জড়ান না। কেবল যারা কাছের, তাদের সঙ্গেই এমনটা করে থাকেন বলে দাবি করেছেন।

প্রসঙ্গত, মিথিলার পরবর্তী সিনেমার নাম ‘মেঘলা’। এতে নাম ভূমিকায় অর্থাৎ মেঘলা চরিত্রে অভিনয় করেছেন তিনি। সিনেমায় মিথিলা ছাড়াও অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন গৌরব চট্টোপাধ্যায়, অর্ণ মুখোপাধ্যায়, বিশ্বরূপ বন্দ্যোপাধ্যায়, সায়ন ঘোষ, অমিত সাহা, দীপক হালদার প্রমুখ। ছবির কাহিনি, চিত্রনাট্য, সংলাপ ও পরিচালনায় রয়েছেন অর্ণব কে মিদ্যা।

এনএইচ