পরপর দুই ঈদে সাফল্যের পর এবারের ঈদুল আযহায় মুক্তি পেতে যাচ্ছে পরিচালক কাজল আরেফিন অমির নির্মিত নাটক ‘ফিমেল ৩’। ইতিমধ্যেই এই নাটকের শুটিং সম্পূর্ণ হয়ে এসেছে।  

জানা গেছে, এবারের নাটকে দেখা যাবে- ব্যাটারি গলিতে আর আগের মতো গ্যাঞ্জাম নেই। এলাকায় ঘটে যাওয়া দুটি বড় ঘটনা থেকে শিক্ষা নিয়ে সবাই সিদ্ধান্ত নিয়েছে ফিমেল (নারী) নিয়ে তারা আর কোনো ঝামেলায় জড়াবে না। বিয়ে করে সংসারী হবে এতিম আকবর ও কুত্তা মিজান।

কিন্তু এখানেই বাঁধে বিপত্তি। এতিম আকবর চায় কুত্তা মিজানের আগে বিয়ে করতে, অন্যদিকে কুত্তা মিজান চায় এতিম আকবরের আগে বিয়ে করে দেখিয়ে দিতে। তাদের দুজনের প্রতিযোগিতার কারণে ঘটক শিবলু বিপাকে পড়ে যায়। ব্যাটারি গলিতে ঘটতে থাকে নানা রকম মজার ঘটনা।

এরকম একটি গল্প নিয়েই এগিয়ে যায় নাটক। শেষ পর্যন্ত কে আগে বিয়ে করতে পারেন, বা বিয়ে করতে পারেন কি না সেটাই দেখা যাবে নাটকে।

‘ফিমেল ৩’ নাটকে অভিনয় করেছেন ‘ব্যাচেলর পয়েন্ট’খ্যাত মিশু সাব্বির, জিয়াউল হক পলাশ, মারজুক রাসেল, চাষী আলম, শরাফ আহমেদ জীবন, সাইদুর রহমান পাভেল, মুসাফির সৈয়দ বাচ্চু, সুমন পাটোয়ারী, লামিমা লাম, শিমুল শর্মা, আরফান মৃধা শিবলুসহ আরও অনেকে।

এনএইচ