ঢালিউডের নবাগত নায়িকা মৌ খান। প্রথমবারের মতো জুটি বেঁধেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজলের সঙ্গে। এই জুটির ‘যেমন জামাই তেমন বউ’ ছবিটি আজ (শুক্রবার) প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে। এটি নির্মাণ করেছেন চলচ্চিত্র নির্মাতা মমতাজুর রহমান আকবর।

প্রথমবারের মতো ডিপজলের সঙ্গে কাজের সুযোগ পেয়ে উচ্ছ্বসিত মৌ। জানান, ডিপজলের মতো অভিনেতার সঙ্গে পর্দা ভাগ করতে পেরে গর্বিত তিনি।

মৌ বলেন, ‘এই সময়ের সমসাময়িক অনেক হিরোই ছিল। তবে ডিপজল তাদের থেকে আলাদা। তার মতো একজন তারকার সঙ্গে কাজ করতে পেরে আসলেই আমি গর্বিত। এটা বলা যায়, আমার সৌভাগ্য যে তার নায়িকা হয়ে বড় পর্দায় অভিনয় করতে পেরেছি। অনেক বড় বড় নায়িকা তার সঙ্গে কাজ করেছেন। তার মতো একজন অভিনেতার সঙ্গে কাজ করা যেকোনো নায়িকার জন্য অনেক বেশি গর্বের।’

ছবিটিতে অভিনয়ের অভিজ্ঞতা দারুণ ছিল বলেও জানান এ নায়িকা। তার কথায়, ‘তারকাবহুল এই ছবিতে কাজের অভিজ্ঞতা দারুণ ছিল। শুটিংয়ের দিনগুলো খুবই মজার সাথে কেটেছে। তবে ছবিটিতে অভিনয়ের কিছু কিছু জায়গা চ্যালেঞ্জিং ছিল। পারিবারিক ড্রামার সাথে মারপিটের দৃশ্যেও অভিনয় করতে হয়েছে। ক্যারেক্টারটিতে কিছু বিষয় এমন ছিল, যা বাস্তবে কখনো আমি ফেস করিনি।’

বর্তমানে নির্মাতা মো. আসলামের ‘তবুও প্রেম দামি’ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত মৌ। এছাড়া আগামীতে তাকে ডিপজলের প্রোডাকশনে একাধিক সিনেমাতে দেখা যেতে পারে। সম্প্রতি চিত্রনায়ক সাইমন সাদিকের সঙ্গে নতুন একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন মৌ। শিগগির এটির শুটিং শুরু হবে।

প্রসঙ্গত, অভিনয়ের পাশাপাশি ‘যেমন জামাই তেমন বউ’ সিনেমাটি প্রযোজনা করেছেন ডিপজল। এতে ডিপজল ও মৌ ছাড়াও আরও অভিনয় করেছেন নাহিদ এরফান, শ্যামল, প্রিয়াংকা জামান, রিনা খান প্রমুখ। ছবিটি দেশজুড়ে ২১টি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে।

কেএইচটি