ঈদে মুক্তি পেয়েছে ঢাকাই চলচ্চিত্রের শীর্ষ নায়ক শাকিব খানের নতুন সিনেমা ‘প্রিয়তমা’। একই সময়ে মুক্তি পেয়েছে নির্মাতা চয়নিকা চৌধুরীর ‘প্রহেলিকা’ সিনেমা। যেখানে প্রথমবারের মতো জুটি বেঁধেছেন জনপ্রিয় অভিনেতা মাহফুজ আহমেদ ও চিত্রনায়িকা শবনম বুবলী। 

দুটি সিনেমাই দর্শকদের কাছে প্রশংসিত হয়েছে। ফলে ঈদের দ্বিতীয় সপ্তাহেও হলগুলোতে হাউজফুল চিত্রের দেখা মিলেছে।

একসঙ্গে মুক্তি পাওয়ায় অন্তরালে এই সিনেমাগুলো নিয়ে প্রতিদ্বন্দ্বিতা থাকলেও নির্মাতা কিংবা অভিনয়শিল্পীরা একে অন্যের ছবির প্রতি শুভকামনা জানিয়েছেন। 

কেউ কেউ আবার শুধু শুভকামনাতেই থেমে থাকেননি, একে অন্যের ছবিও দেখেছেন। তারই প্রমাণ মিললো ‘প্রহেলিকা’ সিনেমার নির্মাতা চয়নিকা চৌধুরীর প্রেক্ষাগৃহে উপস্থিত হয়ে শাকিব খানের  ‘প্রিয়তমা’ সিনেমা দেখে আসা।

বিষয়টি নিশ্চিত করেছেন এই নির্মাতা নিজেই। এক ফেসবুক পোস্টে শাকিবের সিনেমার পোস্টারের সামনে ছবি তুলে তিনি লিখেছেন. ঈশ্বর কি তোমার আমার মিলন লিখতে পারলো না! দেখে এলাম হিমেল আশরাফ পরিচালিত শাকিব খান অভিনীত ‘প্রিয়তমা’ সিনেমা। 

এই নির্মাতা আরো লিখেছেন, শাকিব খানের গেট আপ, অভিনয় আবারো বলতেই হয় অসাধারণ। স্পেশালি ঈশ্বর গানটা চোখ ভিজে আসে। ধন্যবাদ পুরো টিমকে। এখন চলচিত্রের জোয়ার এসেছে। সবাই হলে গিয়ে সিনেমা দেখবেন প্লিজ।

এদিকে ‘প্রহেলিকা’ ও  ‘প্রিয়তমা’ সিনেমা দুটি বেশ ভালো যাচ্ছে। সিনেপ্লেক্সে ‘প্রহেলিকা’র দর্শক বাড়ছে। অন্যদিকে সিঙ্গেল স্ক্রিন ও মাল্টিপ্লেক্স–সমান তালে দর্শক টানছে ‘প্রিয়তমা’।

এনএইচ