‘সুড়ঙ্গ’ সিনেমার ব্যাপক সফলতার পর আবারও পর্দায় ফিরতে যাচ্ছেন আফরান নিশো। এবার তাকে দেখা যাবে ওটিটির পর্দায়। ওয়েব সিরিজ ‘সাড়ে ষোল’তে একজন আইনজীবীর ভূমিকায় দেখা যাবে তাকে। ইতোমধ্যে প্রকাশ্যে এসেছে তার লুক। এবার অন্য অভিনয়শিল্পীদের লুক সামনে আনল হইচই।

হোটেল ভায়োলেট ইন এর সাড়ে ষোল তলার রহস্যময় ফ্লোরকে কেন্দ্র করে নির্মিত হয়েছে ওয়েব সিরিজ ‘সাড়ে ষোল’। সিরিজটি দর্শকদের এমন একটি অভিজ্ঞতার মধ্যে নিয়ে যাবে যেখানে তারা নিজেকে আবিষ্কার করবে ঐশ্বর্য এবং প্রতারণার বেড়াজালে অন্যরকম এক গোপন ঘটনায়। এটি পরিচালনা করেছেন ইয়াসির আল হক। 

এতে করপোরেট ম্যানেজার রাকিবের চরিত্রে অভিনয় করেছেন ইন্তেখাব দিনার, সাংবাদিক রিনি চরিত্রে জাকিয়া বারী মম, এ. ডি. সি আলতাফ চরিত্রে ইমতিয়াজ বর্ষণ, গাফফার চরিত্রে শাহেদ আলী এবং পাবলিক রিলেশনস অফিসার চরিত্রে আফিয়া তাবাসসুম বর্ণ।

সিরিজটি নিয়ে ইন্তেখাব দিনার বলেন, ‘আপাতদৃষ্টিতে খুব সাধারণ চরিত্র মনে হলেও এই রাকিব চরিত্রে অভিনয়ের জন্য আমাকে আমার কমফোর্ট জোন থেকে বেরিয়ে এসে অভিনয় করতে হয়েছে। আমি আত্মবিশ্বাসী যে দর্শকেরা সিরিজটিকে ততটাই পছন্দ করবেন ঠিক যতটা আমি এর অংশ হতে পেরে আনন্দিত বোধ করেছি।’

জাকিয়া বারী মম বলেন, ‘রিনি এই শহরের নামকরা টিভি জার্নালিস্ট, যেকোনো সময় তার হেড অব নিউজ হওয়ার সম্ভাবনা রয়েছে। শহরের সব পাওয়ারফুল লোকজনের সঙ্গে তার ওঠা-বসা। ভায়োলেট ইনে তার নিয়মিত আশা-যাওয়া। কিন্তু ওই রাতে ভায়োলেট ইনের সাড়ে ষোল তলায় রিনি কেন এসেছিল তা জানতে অপেক্ষা করতে হবে সিরিজটি মুক্তির আগ পর্যন্ত। আশা করি দর্শক নিরাশ হবেন না।’

পরিচালক ইয়াসির আল হক বলেন, “এটি আমার প্রথম ওয়েব সিরিজ। আসলে কোনো শব্দই আমার এই উত্তেজনা সঠিকভাবে প্রকাশ করতে পারবে না। ‘সাড়ে ষোল’ সিরিজটি একেবারে আমার কমফোর্ট জোনের বাইরে ছিল এবং এ কারণেই আমি এই সিরিজটি দিয়ে আমার ওটিটি যাত্রা শুরু করার সিদ্ধান্ত নিয়েছি। আমি বিশ্বাস করি সিরিজটি আমাদের এমন জায়গায় নিয়ে যাবে যেখানে দর্শকরা ফ্লোর ১৬.৫-এ আটকে যাবেন।”

জানা গেছে, ‘সাড়ে ষোল’তে আইনজীবী রেজা চরিত্রে অভিনয় করবেন আফরান নিশো। সিরিজটিতে স্বনামধন্য এক রিয়েল এস্টেট কোম্পানির পক্ষে হাইপ্রোফাইল মামলা লড়বেন তিনি। ক্যারিয়ারের সবচেয়ে গুরুত্বপূর্ণ কেসটির শুনানিতে যাবার আগের রাতে তার জীবনে আসে জটিল মোড়। আগামী ১৭ আগস্ট থেকে শুধুমাত্র ওটিটি প্ল্যাটফর্ম হইচই এর পর্দায় দেখা যাবে সিরিজটি।  

কেএইচটি