লম্বা সময় ধরে পর্দায় দেখা নেই ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা সাদিকা পারভিন পপির। নিজেকে একপ্রকার ‘নিখোঁজ’ করেই রেখেছেন তিনি। 

একসময় নিয়মিত এফডিসি কিংবা শোবিজ পাড়ায় দেখা মিললেও এখন পপির নাগাল পাচ্ছেন না তার ঘনিষ্ঠরাও। এমনকি পপির পরিবারের লোকেরাও জানেন না কোথায় আছেন তিনি। 

এসবের মাঝেই গুঞ্জন শোনা যায়, বিয়ে করে সংসারী হয়েছেন পপী। সন্তানও এসেছে তার কোলে। তাই স্বামী, সংসার আর সন্তানকে নিয়েই কাটছে তার জীবন। 

আরও পড়ুন- চিত্রনায়িকা পপি এখন কোথায়?

সম্প্রতি পপির নিখোঁজ থাকা নিয়ে প্রশ্নের মুখে পড়েছিলেন তারই সহশিল্পী চিত্রনায়িকা নিপুণ। তিনি জানালেন, ‘পপি যেহেতু আমাদেরও খুব পছন্দের একজন শিল্পী, আমারও খুব পছন্দের একজন মানুষ। তার আপডেট বলতে এতটুকু বলতে পারবো, নির্বাচনের সময় আসলেই ও যোগাযোগ করেছিল। ভালো আছে, সুস্থ আছে। এতটুকুই বলতে পারবো। এর বেশি কিছু বলতে পারবো না।’

মঙ্গলবার (২৯ আগস্ট) সন্ধ্যায় নিপুণ অভিনীত নতুন ওয়েব ফিল্ম ‘অপলাপ’র প্রিমিয়ার ছিল। সেখানে হাজির হয়েই এ কথা বলেন তিনি। 

এদিকে, পপির আড়াল থাকার কারণে আটকে আছে কয়েকটি সিনেমা। এর মধ্যে রয়েছে- রাজু আলীম ও মাসুমা তানি পরিচালিত ‘ভালোবাসার প্রজাপতি’ ও আরিফুর জামান আরিফের ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ সিনেমা দুটি। মুক্তির অপেক্ষায় আছে সাদেক সিদ্দিকী পরিচালিত ‘ডাইরেক্ট অ্যাটাক’ সিনেমাটি।

এনএইচ