দেশে মহামারি আকার ধারণ করেছে ডেঙ্গু। প্রতিদিনই হতাহতের খবর পাওয়া যাচ্ছে। ডেঙ্গু জ্বরে কাবু হচ্ছেন শোবিজের তারকারাও। কিছুদিন আগে ডেঙ্গু আক্রান্ত হন চিত্রনায়িকা শাহনূর। বৃহস্পতিবার রাতে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে মারা যান তরুণ অভিনেত্রী নিশাত আরা আলভিদা। এবার ডেঙ্গু আক্রান্ত হলেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা নিলয় আলমগীর।

বেশ কয়েকদিন ধরেই জ্বরে ভুগছেন এ অভিনেতা। এরপর ডেঙ্গু পরীক্ষা করালে রিপোর্ট পজিটিভ আসে। তাই বাধ্য হয়ে শুটিং বন্ধ করে বিশ্রামে থাকতে হচ্ছে বলে জানিয়েছেন নিলয়।

অভিনেতা জানান, জ্বর যখন কমে আসলো তখন রিপোর্ট আসলো ডেঙ্গু পজিটিভ। প্লেটলেট কমতে শুরু করেছে। ডাক্তার বলল, আরও বেশ কিছুদিন বিশ্রামে থাকতে হবে।

নিলয় বলেন, ‘খুব ইচ্ছা ছিল শুটিং শুরু করব কিন্তু সম্ভব হচ্ছে না। কবে শুরু করতে পারব সেটাও বলতে পারছি না। বুঝতে পারছি আমার জন্য অনেকের ডেট নষ্ট হলো। সবার লসের জন্য সরি ছাড়া আর কিছু বলার নাই। বেঁচে থাকলে ইনশাআল্লাহ সবাইকে পুষিয়ে দেব।’

২০০৯ সালে ফেয়ার অ্যান্ড লাভলী সুপার হিরো সুপার হিরোইন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ার মাধ্যমে শোবিজে পথ চলা শুরু হয় নিলয়ের। মাসুদ কায়নাত পরিচালিত ‘বেইলী রোড’ চলচ্চিত্র দিয়ে তিনি চলচ্চিত্রে আত্মপ্রকাশ করেন। তার সর্বশেষ সিনেমা ‘অল্প অল্প প্রেমের গল্প’ মুক্তি পায় ২০১৪ সালে। এরপর সিনেমায় অভিনয় না করলেও নিয়মিত কাজ করছেন টিভি নাটকে।

কেএইচটি