ঢাকাই সিনেমার চিত্রনায়িকা তমা মির্জার সঙ্গে নির্মাতা রায়হান রাফির সম্পর্কের খবর নতুন নয় ভক্তদের জন্য। এই দুই তারকা প্রেম করছেন বহুদিন ধরে, শোবিজ পাড়ায় সে খবর সকলেরই জানা। 

যদিও আনুষ্ঠানিকভাবে তাদের সম্পর্কের বিষয়ে কখনো স্পষ্ট করে কিছু বলেননি এই জুটি, তবে বিষয়টি অস্বীকারও করেননি। 

রাফি-তমার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টেও নিয়মিতই দেখা মেলে এই দুই তারকার। নিজেদের জীবনের বিশেষ দিনগুলোও একসঙ্গে উদযাপন করতে দেখা যায় দুজনকে। 

তাদের সম্পর্কের রসায়ন দেখে অনেকেরই ধারণা, গোপনে বিয়েও করেছে এই জুটি। যদিও এসব গুঞ্জনে মুখে কুলুপ এঁটেছেন অভিনেত্রী ও নির্মাতা। 

আরও পড়ুন- তমা মির্জা এখন গ্র্যাজুয়েট

তবে সম্প্রতি তমা মির্জার এক ফেসবুক স্টোরিতে নির্মাতার সঙ্গে তার ছবি ও ক্যাপশনে সম্পর্কের গুঞ্জন যেন আরও জোরালো করল। রায়হান রাফির সঙ্গে একটি ছবি প্রকাশ করে কতগুলো ভালোবাসার ইমোজি ব্যবহার করে অভিনেত্রী লিখেছেন, ‘আমরা ঝগড়া করি, কিন্তু সমাধান করি এবং সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হচ্ছে, আমরা থেকে যাই।’ 

নায়িকার এই স্টোরিতে নির্মাতার সঙ্গে সম্পর্কের খবরের সত্যতাই যেন আবারও নিশ্চিত করল। যদিও এর আগে দু’জনে জানিয়েছিলেন, সম্পর্ক বা বিয়ের খবর ঈদের পর জানাবেন তারা। ভক্তরাও তখন থেকেই অপেক্ষা করছেন, আনুষ্ঠানিকভাবে কবে নিজেদের সম্পর্কের বিষয়ে জানাতে চলেছেন এই জুটি। 

প্রসঙ্গত, রায়হান রাফির পরিচালনয় ‘খাঁচার ভেতর অচিন পাখি’ ওয়েব ফিল্মে প্রথমবার অভিনয় করেন তমা মির্জা। এরপর ‘৭ নম্বর ফ্লোর’-এ দেখা যায় অভিনেত্রীকে। সবশেষ রাফি নির্মিত ‘সুড়ঙ্গ’ সিনেমাতেও কাজ করেছেন তমা।

এনএইচ