ঢাকাই চলচ্চিত্রের চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে এক ভিডিও ফাঁসের ঘটনায় বেশ বিতর্কের মুখে পড়েন অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল। এ ঘটনায় রাজের স্ত্রী পরীমণির রোষানলেও পড়েন তিনি। এমনকি সুনেরাহ’র সঙ্গে রাজের কোনো সম্পর্ক রয়েছে কি না সেই প্রশ্নেরও সৃষ্টি হয়। যদিও এই দুই তারকা সেসময় জানান, তারা একসময়ে খুব ভালো বন্ধু ছিলেন। তবে এখন দুজনের মাঝে নতুন কোনো সম্পর্ক নেই। 

এ ঘটনার কয়েক মাস পরেই বিচ্ছেদের পথে হেঁটেছে রাজ-পরী জুটি। ফলে সদ্য মুক্তিপ্রাপ্ত ‘অন্তর্জাল’ সিনেমার প্রিমিয়ার শো’তে হাজির হয়ে এই তারকা দম্পতিকে নিয়ে আবারও প্রশ্নের মুখে পড়তে হয় সুনেরাহকে। 

প্রথম সিনেমা ‘ন-ডরাই’ মুক্তির চার বছর পর প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে সুনেরাহ’র দ্বিতীয় ছবি ‘অন্তর্জাল’। সিনেমাটি উপভোগ করতে প্রেক্ষাগৃহে হাজির হয়েছিলেন এই অভিনেত্রী। সেখানেই তাকে রাজ ও পরীমণির ডিভোর্স ইস্যুতে প্রশ্ন করেন সাংবাদিকেরা। যে প্রশ্নে খানিকটা বিরক্তই হন তিনি। এমনকি এই তারকা দম্পতির বিচ্ছেদের খবর সম্পর্কে কিছু জানেন না বলেও মন্তব্য করেন। 

আরও পড়ুন- বারবার ক্ষমা করে দেবে, এমন মেয়ে পরীমণি নয় : রাজ

সুনেরাহ বলেন, ‘দীর্ঘ ৪ বছর পর আমার একটা সিনেমা মুক্তি পেয়েছে, এটা নিয়েই আলোচনা হওয়ার কথা। তবে এরই মধ্যে কেউ কেউ প্রশ্ন করছে অন্যজনের ডিভোর্স, ঘর-সংসার নিয়ে! অন্যের খবর আমি কী করে জানব?’

‘অন্তর্জাল’ সিনেমা জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়ার আশা করছেন কি-না এমন প্রশ্নে অভিনেত্রী বলেন, ‘অন্তর্জাল’ সিনেমার জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাব কি-না জানি না। তবে দর্শকদের প্রতিক্রিয়া দেখে ভীষণ ভালো লাগছে।

আরও পড়ুন- ডিভোর্স লেটার পেয়ে রাজ বললেন, ‘আলহামদুলিল্লাহ’

সুনেরাহ বলেন, ‘অন্তর্জাল’ সিনেমার জন্য অনেকগুলো কাজ বন্ধ রেখেছিলাম। এখন ধারাবাহিকভাবে সেগুলোর কাজ শুরু করেছি। এ ছাড়া আমি চাকরিও করি। সেখানেও সময় দিতে হয়। আমি অন্যদের ঘর-সংসারের খোঁজ নিয়ে বেড়াই না।
 
গত ২২ সেপ্টেম্বর বিশ্বব্যাপী ১৮৪ প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘অন্তর্জাল’ সিনেমাটি। বাংলাদেশের প্রথম সাইবার ক্রাইম থ্রিলার ঘরানার সিনেমা ‘অন্তর্জাল’। এ সিনেমায় প্রধান চরিত্রে অভিনয় করেছেন সিয়াম আহমেদ, বিদ্যা সিনহা মিম, এবিএম সুমন, সুনেরাহ বিনতে কামালসহ অনেকে।

এনএইচ