অনেকদিন ধরে সন্তানদের নিয়ে আমেরিকায় বাস করছেন বিপাশা হায়াত। আর কাজের জন্য দেশেই বেশিরভাগ সময় থাকতে হচ্ছে তৌকির আহমেদকে। কিন্তু মার্কিন মুলুকেই স্থায়ী হওয়ার পরিকল্পনা করছেন এই তারকা দম্পতি। সন্তানরা সেখানেই পড়াশোনা করছে। 

বর্তমানে দেশে রয়েছে তৌকির আহমেদ। তবে ঈদের আগে স্ত্রী সন্তানদের সঙ্গে অবসর যাপনের জন্য আমেরিকায় যাচ্ছেন তিনি। 

তৌকির বলেন, ‘অনেকদিন স্ত্রী ও সন্তানদের সঙ্গে দেখা নেই। আমার অপেক্ষায় রয়েছে তারা। কিন্তু দেশের অনেক ব্যস্ত থাকতে হয়। তবে এবার কাজের ফাঁকে আমেরিকা থেকে ঘুরে আসার পরিকল্পনা করেছি।’

তৌকির আহমেদ

সম্প্রতি মুক্তি পেয়েছে তৌকির আহমেদ পরিচালিত ‘স্ফুলিঙ্গ’। এতে অভিনয় করেছেন পরীমনি, জাকিয়া বারী মম, শ্যামল মওলা, রওনক হাসান, মামুনুর রশীদ, আবুল হায়াত, শহীদুল আলম সাচ্চু, ফজলুর রহমান বাবুসহ আরও অনেকে।

সিনেমাটি মুক্তির পর ব্যাপক প্রশংসিত হয়েছে। বর্তমানে নতুন সিনেমার পরিকল্পনা করছেন তৌকির। অন্যদিকে তার পরিচালনায় ‘রূপালী জোছনায়’ ধারাবাহিক নাটক চ্যানেল আইতে প্রচার হচ্ছে।

পরিচালনার পাশাপাশি অভিনয় নিয়ে চলছে তৌকিরের ব্যস্ততা। দুরন্ত টিভির জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘বাবা থাকে বাসায়-৩’ নাটকের কেন্দ্রীয় একটি চরিত্রে অভিনয় করছেন তিনি। এ ছাড়া শ্যাম বেনেগাল পরিচালিত বঙ্গবন্ধুর বায়োপিকেও অভিনয় করছেন এ অভিনেতা।
 
এমআরএম