কয়েকদিন ধরেই শোনা যাচ্ছে, ঢাকাই সিনেমার চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে একটি নতুন সিনেমায় জুটি বেঁধে অভিনয় করবেন কলকাতার অভিনেত্রী ইধিকা পাল। 

বছর কয়েক আগে ঢাকাই চলচ্চিত্রের সুপারস্টার শাকিব খানকে নিয়ে ‘কবি’ শিরোনামে একটি সিনেমা নির্মাণের ঘোষণা দিয়েছিলেন নির্মাতা হাসিবুর রেজা কল্লোল। এই ছবির গল্প শুনে সিনেমাটি নিজেই প্রযোজনা করতে চেয়েছিলেন শাকিব। 

কিন্তু তেমনটা আর হয়নি। বরং পুরো সিনেমা থেকেই নিজেকে সরিয়ে নিয়েছেন তিনি। সূত্রের খবর, শাকিব খানের জায়গায় অভিনেতা শরিফুল রাজকে এই সিনেমার জন্য চুক্তিবদ্ধ করা হয়েছে।

চলতি মাসে পরিচালকের সঙ্গে কলকাতাও যাচ্ছেন নায়ক। ছবিতে রাজের সঙ্গে জুটি বাঁধবেন ‘প্রিয়তমা’ খ্যাত ইধিকা পাল। সিনেমাটির সঙ্গে সংশ্লিষ্ট একাধিক সূত্র খবরটি নিশ্চিত করেছে। 

বিষয়টি নিয়ে শুরু থেকেই চুপ ছিলেন ইধিকা। তবে সম্প্রতি কলকাতার একটি গণমাধ্যমে মুখ খুলেছেন তিনি। যেখানে ইধিকা বলেছেন, ‘আমি এখনই নিশ্চিত করে কিছুই বলতে পারব না। আমার কাছে চিত্রনাট্য এসেছে। কিন্তু যতক্ষণ না সবটা পড়ছি, ততক্ষণ কোনও সিদ্ধান্তই জানাতে পারব না।’ 

অন্যদিকে এই সিনেমা প্রসঙ্গে রাজের ভাষ্য, ‘কাগজ-কলমে কোনো কিছু চূড়ান্ত না হলে তা সম্পর্কে আমার বলাটা উচিত না। কাজ শুরু হলে তো অবশ্যই জানতে পারবেন। কত কিছুরই তো কন্ট্রাক্ট হয়। কাজ শুরু আর হয় কয়টির? তাই আমি অফিসিয়ালি কিছু জানাতে চাই না। তবে ইধিকা পাল ভালো অভিনেত্রী। তার সঙ্গে কাজ করলে নিশ্চয়ই ভালো কিছু হবে।’

এনএইচ