ওপার বাংলার স্বনামধন্য পরিচালক সৃজিত মুখার্জির ‘পদাতিক’ সিনেমার প্রধান চরিত্রে অভিনয় করেছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী। মুক্তির আগেই লন্ডন ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যালে প্রদর্শিত হতে যাচ্ছে সিনেমাটি। সেজন্যই একসঙ্গে লন্ডন যাচ্ছেন চঞ্চল ও সৃজিত। বুধবার সকালে তারা লন্ডনের উদ্দেশে রওনা দেন।

চঞ্চল চৌধুরী বলেন, 'খবরটি অবশ্যই আনন্দের। মুক্তির আগেই পদাতিক একটি উৎসবে দেখানো হবে। একজন শিল্পী হিসেবে এটা সত্যিই ভালো লাগার।'

সৃজিতকে নিয়ে বিমানে যাত্রার একটি সেলফিও শেয়ার করেছেন চঞ্চল। তাতে দেখা যায়, বিমানের ভেতর সিটে বসা পরিচালক সৃজিত মুখার্জি। তার পাশের সারির সিটে বসা অভিনেতা চঞ্চল । সৃজিতের দিকে কিছুটা এগিয়ে সেলফি তুলছেন তিনি। তার চোখে-মুখে আনন্দের ঢেউ। 

এ ছবির ক্যাপশনে এই গুণী অভিনেতা লিখেন, ‘‘সৃজিতদার সঙ্গে ‘পদাতিক’-এর অনেক বড় একটা সফর। লন্ডন যাত্রা। উদ্দেশ্য একটি চলচ্চিত্র উৎসবে ‘পদাতিক’-এর প্রথম প্রদর্শনী।’’

কলকাতার প্রখ্যাত চলচ্চিত্র নির্মাতা মৃণাল সেনের বায়োপিক ‘পদাতিক’।  এতে মৃণাল সেনের চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী। ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, লন্ডন ফিল্ম ফেস্টিভ্যালে প্রিমিয়ার হবে সিনেমাটি।

এনএইচ