সিনেমা ইন্ডাস্ট্রির নানা স্ক্যান্ডালের কারণে বিয়ে করতে পারছেন না বলে মন্তব্য করেছেন চিত্রনায়ক বাপ্পি চৌধুরী। সম্প্রতি একটি বেসরকারি টেলিভিশনকে দেওয়া সাক্ষাৎকারে এমনটা বলেছেন তিনি। 

বাপ্পি বলেন, আমরা যারা পারিবারিকভাবে বিয়ে করতে চাই, তাদের উপরে সিনেমা ইন্ডাস্ট্রির নানা ‘স্ক্যান্ডাল’ প্রভাব ফেলছে। 

উদাহরন টেনে তিনি বলেন, ‘পারিবারিকভাবে আমার একটা জায়গায় বিয়ের কথা চলছিল। সেই প্রস্তাব নিয়ে আলোচনার এক ফাঁকে কনে পক্ষের একজন বলেন, আরে আপনি নায়ক বাপ্পি না? আপনাদের নায়ক শাকিব খান যা করেছে, একজন বাচ্চা নিয়ে বেরিয়ে এল। এরপর আমার ওই বিয়ের আলোচনা ভেঙে যায়।’

বাপ্পির মতে, সিনেমা ইন্ডাস্ট্রির এরকম নানা স্ক্যান্ডাল তারকাদের ক্ষতিগ্রস্থ করছে। এমনকী অভিনয় শিল্পীদের সমাজের অনেকেই বর্তমানে ভালো চোখে দেখছে না বলেও মনে করেন তিনি। 

অনেকদিন ধরেই সিনেমায় দেখা মিলছে না বাপ্পির। বর্তমানে কি নিয়ে ব্যস্ত আছেন তিনি, এমন প্রশ্নে বলেন- আমি এখন মা বাবার সেবা করে এই একমাস কাটাচ্ছি। আমার মা একটু অসুস্থ তাই পরিবারেই সময় দিচ্ছি।’

প্রসঙ্গত, ২০১২ সালে ‘ভালোবাসার রঙ’ দিয়ে চলচ্চিত্রে অভিষেক হয় বাপ্পির। তার অভিনীত অন্যান্য উল্লেখযোগ্য চলচ্চিত্রগুলো হল ভালোবাসার রঙ, অন্যরকম ভালোবাসা, জটিল প্রেম, তবুও ভালোবাসি, অনেক সাধের ময়না, দবির সাহেবের সংসার, সুলতানা বিবিয়ানা, এপার ওপার, সুইটহার্ট, অনেক দামে কেনা, আমি তোমার হতে চাই, ওয়ান ওয়ে, সুলতানা বিবিয়ানা, নায়ক, ও প্রিয় কমলা।

এনএইচ