গান বাংলা চ্যানেলের কর্ণধার কৌশিক হোসেন তাপসের সঙ্গে প্রেমের সম্পর্কের খবর ছড়িয়েছে চিত্রনায়িকা শবনম বুবলীকে ঘিরে। যদিও বুবলী দাবি করেছেন, পুরো বিষয়টি মিথ্যা, ষড়যন্ত্র। 

তাই বলে ভক্তদের আলোচনা তো আর বন্ধ হচ্ছে না। এবার সেই আলোচনাতেই যেন ঘি ঢাললেন অভিনেতা ও আলোচিত উপস্থাপক শাহরিয়ার নাজিম জয়। রোববার দিবাগত রাতে বুবলীর সঙ্গে ছবি প্রকাশ করে ‘মজার পোস্ট’ দাবি করে একটি স্ট্যাটাস দিয়েছেন তিনি। যা নিয়ে চলছে তুমুল আলোচনা।

জয়ের সেই ছবিতে দেখা যায়- একই ফ্রেমে তিনি বাদেও রয়েছেন চিত্রনায়ক রিয়াজ, মাহফুজ আহমেদ ও শবনম বুবলী। যেখানে জয়কে মিষ্টি খাইয়ে দিচ্ছিলেন বুবলী। 

সেই ছবিই ফেসবুক পোস্ট করে প্রশ্ন ছুঁড়ে দিয়ে জয় লেখেন, ‘কাকে মিষ্টি খাওয়াইলা আর কার সাথে প্রেম করলা কিছুই বুঝলাম না? তা-ও আবার দুই নায়ক সাক্ষী ছিল।’ পোস্টের শেষাংশে জয় লিখেছেন, ‘মজার পোস্ট কেউ আবার কিছু মনে কইরেন না।’

জয়ের পোস্টটি মুহূর্তের মধ্যেই ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনরাও মন্তব্য করেন- বুবলীকে ঘিরে প্রেমের সম্পর্ক নিয়ে নানা আলোচনাকে কেন্দ্র করেই এমনটা পোস্ট করেছেন এই উপস্থাপক। যদিও জয় বা বুবলী এ বিষয়ে নিজেদের কোনো প্রতিক্রিয়া জানাতে চাননি। 

প্রসঙ্গত, গেল ৪ নভেম্বর মুন্নী তার ফেসবুকে লিখেছিলেন, ‘তাপস এবং বুবলী প্রেম করছে। বুবলী আমার পরিবার ধ্বংস করছে, ঠিক যেভাবে সে অপু বিশ্বাসের জীবন ধ্বংস করেছে। শাকিব খানকে ব্ল্যাকমেইল করে প্রেগন্যান্ট হয়েছে। এখন তার (বুবলী) টার্গেট তাপস। আমার যদি কিছু হয় তার জন্য তাপস এবং বুবলী দুজনেই দায়ী থাকবে।’ পরবর্তীতে গণমাধ্যমে এক সংবাদ বিজ্ঞপ্তি পাঠিয়ে মুন্নী দাবি করেন, তার ফেসবুক আইডি হ্যাক হয়েছিল। হ্যাকার পোস্টটি করেছিল।

অন্যদিকে বুবলিও গণমাধ্যমে দাবি করেন, তাপস-মুন্নী দম্পতির প্রযোজনা সংস্থা টিএম ফিল্মসের ব্যানারে তিনি ‘খেলা হবে’ নামক একটি ছবিতে অভিনয় করছেন। বিষয়টি একটি পক্ষ সহ্য করতে পারছে না। তাই এমন মিথ্যে গুঞ্জন ছড়াচ্ছে। বিষয়টি নিয়ে তার কথা বলতে রুচিতে বাঁধতে বলেও মন্তব্য করেন।

এনএইচ