ঢাকাই চলচ্চিত্রের সুপারস্টার শাকিব খানের ‘প্রিয়তমা’ সিনেমায় ‘ও প্রিয়তমা’ গানটিতে কণ্ঠ দিয়েছিলেন বালাম। দীর্ঘদিন পর পর্দায় ফিরেই দর্শকদের দারুণ একটি গান উপহার দেন এই গায়ক। 

এবার জানা গেল এই নায়কের নতুন সিনেমা ‘দরদ’-এও একটি গান থাকছে বালামের কণ্ঠে। ইতোমধ্যেই ভারতের বেনারসে হয়েছে সেই গানের শুটিং। 

বিষয়টি নিশ্চিত করেছেন ‘দরদ’ সিনেমার নির্মাতা অনন্য মামুন। জাহিদ ইকবালের কথা ও বালামের কণ্ঠে ‘এই ভাবাও, এই ভাসাও, বুকের ই মাঝে হারাও’ গানটির দৃশ্যধারণ করা হয়েছে ভারতেই। 

পরিচালক অনন্য মামুনের উচ্ছ্বাসে বোঝাই গেল, ‘প্রিয়তমা’র মতো ‘দরদ’ সিনেমাতেও ভক্তদের গানে দারুণ কিছু চমক উপহার দেবেন শাকিব খান। 

ভালোবাসা দিবসে মুক্তি ঘিরে বেনারসে টানা শুটিং চলছে ‘দরদ’ সিনেমার। ইতোমধ্যে বেশীরভাগ অংশের শুটিং শেষ হয়েছে বলে জানিয়েছেন পরিচালক অনন্য মামুন।

পরিচালক অনন্য মামুন জানিয়েছেন, প্রায় তিন শতাধিক ক্রু নিয়ে প্রতিদিন শুট চলছে। চলতি মাসেই ভারতের অংশের ছবির ৯০ শতাংশ শুটিং শেষ হবে। 

ইতোমধ্যেই শুটিং সেটে ধারণকৃত বেশ কিছু দৃশ্য প্রকাশ্যে এসেছে। যেখানে শাকিব খানের সঙ্গে দারুণ রসায়ন চোখে পড়েছে সোনালের। বাংলাদেশের জনপ্রিয় এই অভিনেতার সঙ্গে অভিনয়ে বেশ খুশি সোনাল। ভারতীয় সংবাদমাধ্যম এই সময়কে তিনি জানিয়েছেন, শাকিবের মতো বাংলাদেশের সুপারস্টারের সঙ্গে কাজ করে তিনি খুব খুশি।

সাইকো থ্রিলার এবং রোমান্টিক অ্যাকশন ধাঁচের গল্পে নির্মিত ‘দরদ’-এ শাকিব-সোনাল ছাড়া আরও অভিনয় করছেন শহীদুজ্জামান সেলিম, পায়েল সরকার, রাজেশ শর্মা, এলিনা শাম্মী, জেসিয়া ইসলাম, ভারতের রাহুল দেব। 

এনএইচ