নতুন বছরের শুরুতেই বিয়ের খবর দিলেন দেশের শোবিজ অঙ্গনের একাধিক তারকা। এদের মধ্যে কেউ জানুয়ারি মাসেই সাতপাকে বাঁধা পড়েছেন। আবার কেউ গত বছর বিয়ের পিঁড়িতে বসলেও, সেই খবরটা প্রকাশ করেছেন নতুন বছরের শুরুতে। 

এদের মধ্যে চব্বিশ সালের শুরুতেই নিজের বিয়ের খবর দেন অভিনেত্রী মৌসুমী হামিদ। গত ১২ জানুয়ারি লেখক আবু সাইয়িদ রানার গলায় মালা দেন তিনি।

ঠিক একইদিনে বিয়ের পিঁড়িতে বসেন ছোট পর্দার বর্তমান সময়ের অভিনেতা ফারহান আহমেদ জোভান। জানা যায়, জোভানের স্ত্রীর নাম সার্জিন আহমেদ নির্জনা। আগে থেকেই তাদের দুজনের পরিচয় ছিল, এরপর তা প্রেমে রূপ নেয়। সেখান থেকেই পারিবারিক আয়োজনে বিয়ে।

জোভান ও মৌসুমী হামিদের বিয়ের দুইদিন পর (১৪ জানুয়ারি) বিয়ের খবর প্রকাশ করেন অভিনেত্রী নাজিয়া হক অর্ষা ও অভিনেতা মোস্তাফিজুর নূর ইমরান। এক ফেসবুক পোস্টে নিজেদের বিয়ের খবর জানান এই তারকা দম্পতি। অর্ষা জানান, দুই থেকে তিন মাস আগে দুই পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে ঘরোয়া আয়োজনে বিয়েটা সেরেছেন তারা।

এদিকে, ১১ বছর প্রেমের পর ওয়াহিদা রাহীকে বিয়ে করেছেন নব্বই দশকের জনপ্রিয় মডেল ও অভিনেতা পল্লব। ২০২৩ সালের ১১ জুলাই পারিবারিকভাবে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। যদিও বিয়ের খবরটা গোপনই রেখেছিলেন এই জুটি। চলতি মাসের মাঝামাঝি সময়ে এসে ভক্তদের জানান তাদের বিয়ের খবর। 

চলতি মাসেই বিয়ে করেছেন উপস্থাপিকা ও অভিনেত্রী মৌসুমী মৌ। তার বরের নাম আরিফ হক। বর্তমানে একটি প্রতিষ্ঠানের হেড অব অ্যাডমিশনস হিসেবে দায়িত্ব পালন করছেন। নিজের বিয়ে সম্পর্কে মৌ জানান, আরিফ আমাকে পছন্দ করতেন। পরে সে আমার পরিবারের সঙ্গে যোগাযোগ করেন। আমি তার কাছ থেকে ১০ দিনের সময় চেয়ে নেই বিয়ে নিয়ে ভাবার জন্য। এরপর একটা পর্যায়ে মনে হয়, তাকে বিয়ে করা যায়।

গত ২৪ জানুয়ারি দ্বিতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসেন অভিনেত্রী জিনাত শানু স্বাগতা। তার বরের নাম হাসান আজাদ। রাজধানীর মহাখালীর গাউসুল আজম মসজিদে বিয়ে হয় তাদের। এ সময় দুই পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। এরপর ২৭ জানুয়ারি (শনিবার) অনুষ্ঠিত হয় বিবাহত্তোর সংবর্ধনা।

এছাড়া নতুন বছরের প্রথম মাসেই বিয়ে করেছেন সংগীতশিল্পী নাবিলা রাহনুম। গত ২৫ জানুয়ারি (বৃহস্পতিবার) তার বিয়ে সম্পন্ন হয়। এক ফেসবুক পোস্টে স্বামীর সঙ্গে ছবি প্রকাশ করে ভক্তদের সুখবরটি জানান তিনি। যদিও স্বামীর সম্পর্কে বিস্তারিত কোনো তথ্য প্রকাশ করেননি এই সংগীতশিল্পী। 

এনএইচ