ঢাকাই সিনেমায় বর্তমানে শাকিব খানকে একমাত্র খেলোয়াড় হিসেবে মন্তব্য করেছেন অভিনেতা ওমর সানী। যে কারণে শাকিবকে বছরে আরও বেশি সিনেমা করার অনুরোধ করেছেন এই অভিনেতা। 

শনিবার (২ মার্চ) চলচ্চিত্র শিল্পী সমিতির পিকনিকে এসে শাকিবকে ওমর সানী বলেন, তার (শাকিব খান) বছরে ১২টি ছবি করা উচিত। কারণ, সে একমাত্র সুপারস্টার এটা মানতেই হবে। একমাত্র তার সিনেমাই চলে। সে যদি বছরে বেশি ছবি করে তাহলে প্রযোজক ও সিনেমা হল দুটোই বাঁচবে।

নব্বই দশকের নিজের উদাহরণ টেনে ওমর সানী বলেন, আমরা যখন সিনেমা করতাম ১২ মাসে ১২ ছবি দিয়ে খেলতাম। কিন্তু এখন খেলাটা ঈদকেন্দ্রিক হয়ে গেছে।

ওমর সানী বলেন, ‘আমি মনে করি ঈদের বাইরে বছরজুড়ে একমাত্র খেলার প্লেয়ার আছে একজন। সে হচ্ছেন শাকিব খান। সে যেভাবে খেলছে খেলতে থাকুক। চাপাবাজি না করে শাকিব কাজ করে দেখাচ্ছে। তাই ওকে সাহস করে এই উদ্যোগ নিতে হবে। আমি তাকে বলব দুমাস পর হলে ওর একটি করে সিনেমা রিলিজ করা উচিত।’

ওমর সানীর কথা, শাকিব আমার ছোট ভাই। সিনেমার এই খারাপ সময়েও সে যেভাবে কাজ করে যাচ্ছে এটা অনেক বড় ব্যাপার। শাকিব আগামীতে আরও বড় হোক। ওর জন্য সবসময় দোয়া রাখি।

আসন্ন শিল্পী সমিতির নির্বাচনে অংশ নেবেন কি না জানতে চাইলে ওমর সানী বলেন, আমি ও মৌসুমী কেউ নির্বাচনে অংশ নেব না। মেয়ের লেখাপড়ার কারণে মৌসুমী এ বছর আমেরিকা থাকবে। আমি দেশে থাকবো। হয়তো ভোট দিতে যাব।

এনএইচ