ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা শবনম বুবলী। শাকিব খানের সঙ্গে প্রথম সিনেমা ‘বসগিরি’ দিয়েই আলোচনায় আসেন। এরপর শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন আরও ১০টি সিনেমায়। 

মাস তিনেক আগে বুবলী রোশান ও নিরবের সঙ্গে আসিফ ইকবাল জুয়েলের 'চোখ' সিনেমায় অভিনয় করেন৷ এরপর শাকিব খানের বিপরীতে চুক্তিবদ্ধ হন ‘লিডার, আমি বাংলাদেশ’ নামে নতুন একটি সিনেমায়ও। তপু খানের পরিচালনায় সিনেমাটির শুটিং শুরু হবে করোনা পরিস্থিতি ভালো হলেই।  

এরইমধ্যে 'রিভেঞ্জ' নামে আরেকটি সিনেমায় কাজ করতে যাচ্ছেন বুবলী। এখানে তার বিপরীতে দেখা যাবে নায়ক রোশানকে৷ সঙ্গে আছেন ঢাকাই সিনেমার দাপুটে অভিনেতা মিশা সওদাগর।

সোমবার (৩ মে) রাতে গুলশানের একটি রেস্তোরাঁয় সিনেমাটির আনুষ্ঠানিক ঘোষণা দেন এর পরিচালক ইকবাল। এ সময় মিশা সওদাগর, বুবলী এবং রোশান ছাড়াও উপস্থিত ছিলেন এল আর খান সীমান্ত, আবদুল্লাহ জহির বাবু প্রমুখ।

বুবলী বলেন, “আমার প্রথম সিনেমা ‘বসগিরি’ হলেও প্রথম সেন্সর পাওয়া সিনেমা ‘শুটার’। এর প্রযোজক ইকবাল ভাই। পরে ‘পাসওয়ার্ড’, ‘বীর’ সিনেমায় অভিনয় করি। কিছুটা বিরতির পর আবারও তার ‘রিভেঞ্জ’ করতে যাচ্ছি। এটি নিঃসন্দেহে ভালো লাগার।”

রোশান বলেন, ‘ এই সিনেমায় প্রথম একক নায়ক হিসেবে বুবলীকে পাচ্ছি। এছাড়া মিশা সওদাগর ভাইয়ের সঙ্গে প্রথম কাজ করতে যাচ্ছি। সব মিলিয়ে ভালো একটা অভিজ্ঞতা হবে আশা করি।’

প্রযোজক ইকবাল জানান, ২০ মে থেকে কেরানীগঞ্জ ও মাদারীপুরের বিভিন্ন স্থানে সিনেমাটির দৃশ‌্যধারণের কাজ শুরু হবে। তবে তা নির্ভর করছে করোনা পরিস্থিতির ওপর। সিনেমাটির গল্প ও চিত্রনাট্য আবদুল্লাহ জহির বাবুর।