ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি বরাবরই সোশ্যাল মিডিয়ায় সক্রিয়। করোনা মহামারির ঘরবন্দি সময়ে আরও বেশি অন্তর্জাল নির্ভর হয়েছেন এ নায়িকা। যেটা তার ফেসবুক পেজে চোখ রাখলেই দেখা যায়। প্রতিনিয়ত বিভিন্ন ছবি ও ভিডিও শেয়ার করে ভক্তদের মাতিয়ে রাখছেন তিনি।

এবার মাহি শেয়ার করলেন বাইক চালানোর একটি ভিডিও। তাতে দেখা যায়, বাইক চালাতে গিয়ে ধপাস করে পড়ে যান তিনি। ক্যাপশনে মাহি জানালেন, একবার নয়, দুই চাকার এই বাহন চালানো শিখতে গিয়ে ৩ বার পড়ে গেছেন তিনি।

শনিবার (১৪ আগস্ট) রাতে নিজের অফিসিয়াল ফেসবুক পেজে ভিডিওটি শেয়ার করেন মাহি। এরপর মুহূর্তেই তা ছড়িয়ে যায়। মাত্র ১৩ ঘণ্টায় এতে রিঅ্যাকশন পড়েছে ৭২ হাজারের বেশি। আর ভিডিওটি দেখা হয়েছে প্রায় ৯ লাখ বার! এছাড়া প্রায় সাড়ে ৭ হাজার মন্তব্য জমা হয়েছে কমেন্ট বক্সে।

ভিডিওতে দেখা যায়, মাহি হেলমেট ছাড়াই বাইক চালাচ্ছেন। তবে এটা ঠিক নয় বলে স্বীকার করেছেন তিনি নিজেই। এজন্য আলাদা একটি ভিডিও বার্তা যুক্ত করে দিয়েছেন একই ভিডিওর ভেতরে।  

কয়েক দিন আগে মাহি একটি রান্না করার ভিডিও শেয়ার করেছিলেন ফেসবুকে। সেখানে দেখা যায়, তিনি বাসার ড্রয়িং রুমের সোফায় বসে খিচুড়ি রান্না করছেন। ওই ভিডিওটি দেখা হয়েছে ৩৫ লাখের বেশি!

প্রসঙ্গত, মাহিয়া মাহিকে সর্বশষ দেখা গেছে ‘নবাব এলএলবি’ সিনেমায়। অনন্য মামুনের পরিচালনায় সিনেমাটিতে তার নায়ক ছিলেন শাকিব খান। বর্তমানে তার হাতে রয়েছে ‘স্বপ্নবাজী’, ‘আশীর্বাদ’, ‘আনন্দ অশ্রু’, ‘গোলাপতলীর কাজল’সহ বেশ কিছু সিনেমার কাজ।

কেআই/আরআইজে