ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা নুসরাত ফারিয়া। কলকাতার নায়ক অঙ্কুশের বিপরীতে ‘আশিকী’ সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে অভিষেক হয়েছিল তার। এরপর আলোচিত কয়েকটি সিনেমায় কাজ করেছেন। অন্যদিকে শরিফুল রাজ এ প্রজন্মের মেধাবী অভিনেতা। ‘আইসক্রিম’ ও ‘ন ডরাই’-এর মতো সিনেমায় কাজ করে নিজের জাত চিনিয়েছেন।

এবার ফারিয়া ও রাজ একসঙ্গে জুটি হয়ে আসছেন সিনেমায়। নাম ‘গুনিন’। এটি নির্মাণ করছেন ‘মনপুরা’ ও ‘স্বপ্নজাল’ খ্যাত গিয়াসউদ্দিন সেলিম। শনিবার (২৮ আগস্ট) সিনেমাটিতে ফারিয়া চুক্তিবদ্ধ হয়েছেন।

এই সিনেমা নির্মিত হচ্ছে খ্যাতিমান কথাসাহিত্যিক হাসান আজিজুল হকের ছোট গল্প ‘গুনিন’ অবলম্বনে। এখানে আরও অভিনয় করবেন ইরেশ যাকের, মনোয়ার ও আজাদ আবুল কালামের মতো গুণী অভিনয়শিল্পীরা।

নির্মাতা সেলিম বলেন, ‘আমরা অক্টোবরে শুটিং শুরু করবো। ইতোমধ্যে রাজ, ইরেশ যাকের, মনোয়ার আজাদ আবুল কালাম পাভেল চুক্তিবদ্ধ হয়েছেন। শনিবার যুক্ত হলেন ফারিয়া। সব প্রস্তুতি সম্পন্ন করেই শুটিং ফ্লোরে যাব আমরা।’

জানা গেছে, ‘গুনিন’ নির্মিত হবে ওটিটি প্ল্যাটফর্মের জন্য। অর্থাৎ এটি প্রেক্ষাগৃহে নয়, মুক্তি পাবে একটি ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্মে।

প্রসঙ্গত, শরিফুল রাজ বর্তমানে রয়েছেন হাসপাতালে। সম্প্রতি রাজধানীর গুলশানে একটি গাড়ি দুর্ঘটনায় মারাত্মক আহত হয়েছেন তিনি। জাতীয় অর্থোপেডিক হাসপাতালে চলছে তার চিকিৎসা। তাই তিনি সুস্থ হয়ে আসার আগ পর্যন্ত সিনেমাটির কাজ শুরু হওয়ার সম্ভাবনা নেই বললেই চলে।

কেআই/আরআইজে