ঢাকাই সিনেমার সুদর্শনা নায়িকা আঁচলের জন্মদিন আজ রোববার (২৬ সেপ্টেম্বর)। এদিন বন্ধু, ভক্ত-শুভাকাঙ্ক্ষী ও পরিচিতজনদের শুভেচ্ছার জোয়ারে ভাসছেন এই অভিনেত্রী।

কিছুদিন আগে আঁচল জানিয়েছেন তিনি প্রেম করছেন। তার প্রেমিকের নাম সৈয়দ অমি। যিনি একজন সংগীতশিল্পী। সব ঠিক থাকলে আগামী বছরই বিয়ের পিঁড়িতে বসবেন তারা।

জন্মদিনে আঁচলকে কী উপহার দিলেন তার হবু বর গায়ক সৈয়দ অমি? ঢাকা পোস্টের সঙ্গে আলাপকালে সৈয়দ অমি বলেন, ‘গানের ভিডিও করতে গিয়েই আঁচলের সঙ্গে আমার পরিচয় ও সম্পর্ক। এরপর থেকেই সে আমার গানের ভীষণ ভক্ত। আমার গানের মূল্য তার কাছে অতুলনীয়। তাই জন্মদিনে তাকে আমি একটা মিষ্টি ভালোবাসার গান উপহার দিয়েছি।’

অমি জানান, রাত ১২টা ১ মিনিট বাজতেই এদিন আঁচলের বনশ্রীর বাসায় গিয়ে হাজির হন তিনি। এরপর জন্মদিনের বিশেষ উপহার হিসেবে স্পিকারে গানটি বাজিয়ে আঁচলকে শোনান। গানটির শিরোনাম ‘প্রেমের প্রাসাদ’। আগের দিনই আঁচলকে ভেবে গানটির মুখ লিখেছেন এবং সুর করেছেন তিনি। এরপর বাকি কথা দেন মাসুদ আহমেদ। সংগীতায়োজনে রিয়েল আশিক।

সৈয়দ অমি আরও জানান, জন্মদিনের উপহার হিসেবে গানটি পেয়ে খুবই উচ্ছ্বসিত আঁচল। শিগগিরই গানটির ভিডিও নির্মাণ করা হবে। যাতে অমির মডেল হিসেবে অংশ নেবেন আঁচল। এরপর এটি দর্শক-শ্রোতাদের জন্য উন্মুক্ত করা হবে।

উল্লেখ্য, গত বছর সৈয়দ অমির ‘ও জান রে’ শিরোনামে গানের ভিডিওতে মডেল হন আঁচল। সেখান থেকেই দুজনের ভালোলাগা ও ভালোবাসার শুরু। অমির পরিবারও আঁচলকে খুব পছন্দ করে। আগামী বছরই তারা বিয়ে করবেন বলে জানিয়েছেন অমি।

আরআইজে