নায়িকা শাবনূরকে সর্বশেষ পর্দায় দেখা গেছে ২০১৮ সালে। সিনেমার নাম ছিল ‘পাগল মানুষ’। যদিও আরও অনেক বছর আগেই ফর্ম হারিয়েছেন তিনি। ফিটনেস ধরে রাখতে না পারায় সিনেমা থেকে গুটিয়ে নিয়েছেন নিজেকে।

রূপালি দুনিয়ায় না থাকলেও শাবনূর এখনো তার ভক্তদের মনে আসন পেতে আছেন। তাদের সঙ্গেই নিয়মিত যুক্ত থাকার জন্য সোশ্যাল মিডিয়ায় সক্রিয় হয়েছেন তিনি। খুলেছেন ফেসবুক, ইনস্টাগ্রাম পেজসহ ইউটিউব চ্যানেল। মাঝে অবশ্য তার সোশ্যাল অ্যাকাউন্টগুলো হ্যাক হয়ে যায়। তবে আবারও সেগুলো নিজের নিয়ন্ত্রণে নিতে সক্ষম হয়েছেন নায়িকা।

এদিকে ফেসবুকে সহকর্মী, নায়ক-নায়িকাদের জন্মদিনে শুভেচ্ছাবার্তা দেন শাবনূর। মাঝেমধ্যে ছবি-স্ট্যাটাস দিতেও ভুল করেন না। সোমবার (৮ নভেম্বর) একটি ছবি পোস্ট করেছেন তিনি। সঙ্গে জুড়ে দিয়েছেন ক্যাপশনও।

শাবনূর লিখেছেন, ‘ছোট্ট এই জীবন আমাদের নিমেষেই ফুরিয়ে যাবে। তাই প্রতিটি ক্ষণ, প্রতিটি মুহূর্ত উপভোগ করো নিজের মতো করে। পজিটিভ হও; তাহলে সমস্ত কিছুতেই আনন্দ খুঁজে পাবে।’

শাবনূর বসবাস করেন অস্ট্রেলিয়ায়। সেখানে তার সন্তান ও সংসার নিয়েই ব্যস্ততা। শোনা যাচ্ছে, শিগগিরই তিনি দেশে ফিরবেন। আগামী ১৭ ডিসেম্বর তার জন্মদিন। এই বিশেষ দিনটি দেশে ফিরে কাছের মানুষদের নিয়ে উদযাপন করবেন তিনি।

শুধু তাই নয়, দেশে ফিরে আবারও সিনেমায় কাজ করতে পারেন শাবনূর। এজন্য নাকি অস্ট্রেলিয়ায় নিয়মিত জিম করছেন। ফিটনেস ঠিক করার চেষ্টায় মগ্ন আছেন। যদিও বিষয়টি নিয়ে নিশ্চিত করে কিছু বলেননি তিনি।

কেআই