গতকাল অনুষ্ঠিত হয়ে গেল বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন। নানা আলোচনা-সমালোচনার এই নির্বাচনে সভাপতি পদে জয়লাভ করেছেন ইলিয়াস কাঞ্চন। আর টানা তৃতীয়বারের মতো সাধারণ সম্পাদক হয়েছেন জায়েদ খান।

শুক্রবারের (২৮ জানুয়ারি) ভোটে উপস্থিত হয়েছেন অনেক তারকা। উৎফুল্ল মনে তারা এসে ভোট দিয়েছেন। তবে কয়েকজন জনপ্রিয় তারকাকে দেখা যায়নি এফডিসিতে আসতে। তাদেরই একজন মাহিয়া মাহি।

ভোট দিতে না এসে তাহলে কোথায় ছিলেন মাহি? সেটা জানা গেল তার ফেসবুকের সূত্রেই। শুক্রবার রাতে ফেসবুক লাইভে আসেন নায়িকা। তাতে দেখা যায়, একটি বাউল গানের আসরে মাহি। স্বামী রাকিব সরকারের সঙ্গে বসে আনন্দচিত্তে বাউল গান শুনছেন।

জানা গেছে, টাঙ্গাইলের মির্জাপুর উপজেলায় অনুষ্ঠিত হয়েছে এই বাউল আসর। সেখান থেকে লাইভে এসে মাহি বলেন, ‘আমার খুব শখ ছিল বাউল গান শুনতে। তাই আজ আমি টাঙ্গাইলের মির্জাপুর উপজেলায় এক গ্রামে ওরশে এসেছি। বাউল গান শুনতে। আমার কাছে খুব ভালো লাগছে। আর খুব সুন্দরভাবে গানগুলো গাইছেন বাউলরা। মুগ্ধ হয়েছি।’

ফেসবুকে লাইভ চলাকালীন গান শুনতে শুনতে স্বামীর সঙ্গে খুনসুটি করতেও দেখা যায় মাহিকে। এছাড়া ভক্তদের নানা প্রশ্নের উত্তরও দিয়েছেন তারা।

বলে রাখা প্রয়োজন, গত বছরের সেপ্টেম্বরে গাজীপুরের ব্যবসায়ী রাকিব সরকারকে বিয়ে করেছেন মাহি। একই বছরের মার্চে তিনি সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুর সঙ্গে বিবাহবিচ্ছেদ করেছিলেন।

গত বছরের ডিসেম্বরে মক্কায় গিয়ে স্বামীর সঙ্গে ওমরাহ করে এসেছেন মাহি। এরপর দেশে ফিরে নিজের নামের সঙ্গে স্বামীর পদবী যুক্ত করেছেন।

কেআই