আবারও ভারতে এসেছেন মার্কিন টিভি ব্যক্তিত্ব, অভিনেত্রী ও ডিজে প্যারিস হিলটন। এ নিয়ে চতুর্থবার ভারত সফরে এলেন তিনি। বুধবার সন্ধ্যায় মায়ানগরীতে পা রাখতেই ভক্তরা ঘিরে ধরে তাকে। জনসমুদ্রের মাঝখানে ভক্তদের সঙ্গে সেলফি তুলতেও দেখা যায় হিলটনকে।

এক পাপারাৎজ্জোর শেয়ার করা ভিডিওতে দেখা গিয়েছে, মুম্বাইয়ে জনসমুদ্রের ভিড়ে ভক্তদের সঙ্গে মিশে গিয়েছেন প্যারিস। পাশাপাশি এ দিন তার হাতে একটি ছোট্ট বহনযোগ্য ফ্যানও ছিল। বিমানবন্দরের বাইরে জড়ো হওয়া পাপারাজ্জিদের উদ্দেশে ছবির জন্য় পোজও দেন তিনি।

একাধিক নেটিজেন প্যারিসের হাতের ছোট্ট ফ্যানটি ফলো করেছেন। ভিডিওতে একজন মন্তব্য করেছেন, ‘হাতে ছোট্ট ফ্যান। আমার ভালো লেগেছে।’ অন্য একজন লিখেছেন, ‘একটি পোর্টেবল ফ্যান। ভারতের উত্তাপের সঙ্গে মানিয়ে নিতে বহন করছি।’

একাধিক রিপোর্ট দাবি করা হচ্ছে, একটি নতুন উদ্যোগের প্রচারে ভারতে উড়ে এসেছেন প্যারিস হিলটন। চলতি মাসের শুরুতে হিন্দুস্তান টাইমসের এক রিপোর্ট অনুযায়ী, নতুন উদ্যোগের অংশ হিসেবে দুই দিনের প্রচারণামূলক সফরে ভারতে আসার কথা ছিল প্যারিস হিলটনের।

জানা গেছে, উদ্যোগটি তার সৌন্দর্য লাইনের অংশ। ২০০৪ সাল থেকে বিউটি ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত তিনি। নিজের নামে প্রথম পারফিউম চালু করেছিলেন। এরপর নিজস্ব আনুষাঙ্গিক এবং হ্যান্ডব্যাগের ব্যবসা শুরু করেন এই তারকা।

উল্লেখ্য, বিখ্যাত হিলটন পরিবারের সদস্য প্যারিস হিলটন। যাদের একাধিক হোটেল রয়েছে। সিনেমায় অভিনয় করেছেন হিলটন। বিনোদন জগতে দীর্ঘ ক্যারিয়ারে ডিজে হিসেবেও কাজ করেছেন।

সূত্র : হিন্দুস্তান টাইমস

আরআইজে