মারণরোগ ক্যানসারে আক্রান্ত ছিলেন দীর্ঘদিন ধরে। কারো কাছে কিচ্ছু জানাননি। অসুস্থাবস্থায়ও চালিয়ে গিয়েছিলেন শুটিং। কিন্তু এবার থেমে যেতে হলো। ৪৫ বছর বয়সে না ফেরার দেশে পাড়ি জমালেন ‘দ্য ভ্যাম্পায়ার ডায়েরিস’ অভিনেত্রী অ্যানি ওয়ারশিং।

চিকিৎসার ব্যয়ভার চালাতে গিয়ে একসময় প্রায় সর্বস্বান্ত হয়ে যেতে বসেছিল অ্যানির পরিবার। শেষে মারভেলের ‘রানওয়েজ’ সহ-অভিনেত্রী এভার কারাদিন অসুস্থ অ্যানির জন্য সাহায্যের আবেদন জানান সবার কাছে। একটি তহবিলও তৈরি হয়েছিল। সেখান থেকেই চিকিৎসার খরচ জোগানো হয়েছে শেষ দিকে। তবু শেষরক্ষা হলো না। মারণরোগ এসে কেড়ে নিয়ে যায় অ্যানিকে। শোকে মুহ্যমান তার স্বামী-সহ তিন পুত্র।

২০২০ সালে প্রথম ক্যানসার ধরা পড়ে অ্যানির। তখনও নিয়মিত শুটিং করে চলেছেন তিনি। কাউকে জানাননি। সহকর্মীর কথায়, ‘অ্যানি খুব চাপা স্বভাবের ছিল। ক্যানসার ধরা পড়ার পর নিজেকে আরও গুটিয়ে নিয়েছিল ও। ছেলেদের জন্য চিন্তা করত, ওদের সুরক্ষা নিয়ে ভাবত। সুস্থ হয়ে ওঠার চেষ্টা করেছিল আপ্রাণ, যাতে কাজ করতে পারে। কিন্তু পরিবারের সঙ্গে থাকা হলো না ওর।’

যদিও অ্যানি তার টেলিভিশন ভূমিকার জন্য পরিচিত ছিলেন। যার মধ্যে ‘অ্যাঞ্জেল’, ‘বোস্টন লিগ্যাল, চার্মড’, ‘ফ্রেসিয়ার’ অন্যতম। এছাড়া ভিডিও গেমসগুলোতেও কণ্ঠ দিতেন এই অভিনেত্রী।