তিন মাস মদ থেকে দূরে থাকবেন আমেরিকান পপ গায়িকা কেটি পেরি। হবু স্বামী অরল্যান্ডো ব্লুমের সঙ্গে মিলে তার এই নতুন অঙ্গীকার। সম্প্রতি এক ভোজন আড্ডায় জানালেন সেকথা। ইতোমধ্যে পাঁচ সপ্তাহ পার হয়ে গেছে বলেও জানান তিনি।

সম্প্রতি ‘আমেরিকান আইডল’ অনুষ্ঠানের বিচারকদের সঙ্গে নিউ ইয়র্কের এক পানশালায় উপস্থিত ছিলেন কেটি পেরি। সেখানে ছিলেন লাওনেল রিচি, লিউক ব্রায়ান, রায়ান সিক্রেস্ট। সবাই নিজেদের পানীয় নিয়ে নিলেও মদ ছোঁননি কেটি। তখনই পপ তারকা জানান, অরল্যান্ডো ব্লুমের সঙ্গে তিন মাসের মদ্যপান না করার অঙ্গীকার নিয়েছেন তিনি। ইতোমধ্যে সেই চ্যালেঞ্জের পাঁচ সপ্তাহ কাটিয়েও ফেলেছেন।

চ্যালেঞ্জ হারতে বা তা মাঝপথে ছাড়তে এতটুকুও রাজি নন তিনি। তাই বাকিরা মদ্যপান করলেও মদবিহীন ককটেল পান করেন কেটি। শুধু তাই নয়, মদ ছাড়া কীভাবে সুস্বাদু ও লোভনীয় ককটেল বানানো যায়, তার রেসিপিও বাতলে দিলেন পপ তারকা।

কেটি পেরি ও অরল্যান্ডো ব্লুম

কেটি পেরি ও অরল্যান্ডো ব্লুমের প্রথম সাক্ষাৎ মোটেই সুখকর ছিল না। প্রথম দেখাতেই তিক্ত অভিজ্ঞতার মুখোমুখি হন এই জুটি। শোনা যায়, একটা বার্গার নিয়ে ঝামেলা করতে গিয়ে একে অপরের প্রেমে পড়েছিলেন তারা। ২০১৬ সালে পরিচয় হলেও এই তারকা জুটি তাদের বাগদান সারেন ২০১৯ সালের ভালোবাসা দিবসে।

২০২০ সালের মার্চে ‘নেভার ওর্ন হোয়াইট’ মিউজিক ভিডিওতে সর্বপ্রথম নিজের বেবিবাম্প প্রকাশ্যে আনেন ‘রোর’ গায়িকা। একই বছরের আগস্টে কন্যাসন্তান ডেইজি ডাভের জন্ম দেন কেটি। আড়াই বছরের মেয়ে ডেইজিকে নিয়ে সুখের সংসার কেটি ও অরল্যান্ডোর।

জানা গেছে, মেয়ের কথা ভেবেই মদ্যপানের ক্ষেত্রে সংযমের অভ্যাস করতে চান এই তারকা যুগল।

সূত্র : পেজ সিক্স