স্প্যানিশ পপ তারকা শাকিরা ও ফুটবল তারকা জেরার্ড পিকের এক দশকেরও বেশি সময়ের সম্পর্কে গত বছর চিড় ধরে। ২০২২ সালের মাঝামাঝি তারা বিচ্ছেদ ঘোষণা করেন।

ফুটবল তারকার পরকীয়ার কারণেই এমন সিদ্ধান্ত বলে জানা গিয়েছিল। প্রেমিকা থাকতেও অন্য নারীর প্রতি আকৃষ্ট হয়ে পড়েছিলেন পিকে। সেই পরকীয়ার খবর প্রকাশ্যে চলে আসার পরই বিপত্তির সূত্রপাত। খবর ছড়িয়ে পড়তেই সামাজিক যোগাযোগ মাধ্যমে বিচ্ছেদ ঘোষণা করেন জনপ্রিয় এ যুগল।

পিকের সঙ্গে বিচ্ছেদের পর দীর্ঘদিন অবসাদে ভুগেছেন শাকিরা। সাবেক প্রেমিকের ওপর রাগ মেটাতে গানের কথাতেও উগরে দিয়েছেন ক্ষোভ। তারপর নিজের জীবনে এগিয়েও গেছেন শাকিরা। মাঝে হলিউড তারকা টম ক্রুজের সঙ্গে তার সম্পর্কের কথা শোনা যায়। তবে এখন শোনা যাচ্ছে, টম ক্রুজ নয়, বরং এফওয়ান রেসার লুইস হ্যামিলটনের প্রেমে মজেছেন পপ তারকা।

সাবেক প্রেমিকা নতুন পুরুষ খুঁজে পেতেই এবার উঠেপড়ে লেগেছেন পিকেও। খবর, বর্তমান প্রেমিকা ক্লারা চিয়ার সঙ্গে খুব শিগগিরই গাঁটছড়া বাঁধতে চলেছে ফুটবল তারকা।

সম্প্রতি একাধিক নামি দোকানে নাকি বাগদানের আংটি পছন্দ করতে দেখা গেছে পিকে ও ক্লারাকে। ফুটবল তারকার ঘনিষ্ঠ সূত্রের খবর, শাকিরার সঙ্গে সম্পর্ক ভাঙার পর ফের সংসার করতে আগ্রহী পিকে। যদিও শাকিরার সঙ্গে এক দশকেরও বেশি সময় ধরে সম্পর্কে থাকার পরও বিয়ে করেননি তারা।

২০১১ সাল থেকে পিকের সঙ্গে প্রেম ছিল কলম্বিয়ান তারকা শাকিরার। প্রেমের খবর প্রকাশ্যে আসার পর থেকে একসঙ্গেই জীবনযাপন করেছেন যুগল। শাকিরা ও পিকের পরিবারে রয়েছে দুই সন্তানও। ২০২২ সালের মাঝামাঝি নাগাদ খবর পাওয়া যায়, পিকে নাকি অন্য নারীর প্রতি আকৃষ্ট হয়ে পড়েছেন। বাড়িতে আচারের বোতল দেখে সন্দেহ জেগেছিল শাকিরার মনে। তারপরই নাকি পিকের পেছনে গোয়েন্দা লাগান শাকিরা। তাতেই শাকিরা জানতে পারেন, ক্লারা চিয়া নামের এক নারীর প্রেমে মজেছেন পিকে। তারপরই সামাজিক যোগাযোগ মাধ্যমে বিচ্ছেদ ঘোষণা করেন শাকিরা। নিজের পরবর্তী গানে ঢেলে দেন সব রাগ, অভিমান ও বেদনা। শাকিরার সেই গান জনপ্রিয় হওয়ার পর নতুন বান্ধবীর সঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি পোস্টও করেন স্প্যানিশ ফুটবল তারকা।

/এসএসএইচ/