ইংল্যান্ডের বার্মিংহামে একটি রেস্তোরাঁ রয়েছে উপমহাদেশের কিংবদন্তি সংগীতশিল্পী আশা ভোঁসলের। আর সেই রেস্তরাঁয় খেতে গিয়েছিলেন হলিউডের বিখ্যাত অভিনেতা টম ক্রুজ। আশার রেস্তোরাঁয় খেতে যাওয়া টমের সেই ছবি পোস্ট করা হয়েছে আশা ভোঁসলের ইনস্টাগ্রাম পেজ থেকে।

তাতে দেখা যায়, রেস্তরাঁর বাইরে নীল পোশাকে দাঁড়িয়ে আছেন টম। তার মুখে হাসি। সেখানেই টমের চিকেন টিক্কা মশলা প্রীতির কথা জানানো হয়েছে। স্বয়ং টম ক্রুজ তার রেস্তরাঁয় এসে খাওয়া দাওয়া করেছেন, এ কথা জানতে পেরে উৎফুল্ল আশা।

৮৭ বছর বয়সী আশা ইনস্টাগ্রামে হলিউড তারকাকে ধন্যবাদ জানিয়ে লেখেন, ‘আমি দারুণ খুশি এটা জেনে যে টম ক্রুজ আজ আমাদের রেঁস্তোরার খাবার এনজয় করেছেন। আমি চাই উনি শিগগিরই আবার আমাদের রেঁস্তোরায় খেতে আসুক’।

জানা যায়, খাবারের দীর্ঘ তালিকা থেকে প্রথমেই চিকেন টিক্কা মশলাকে বেছে নিয়েছিলেন ‘মিশন ইম্পসিবল’-এর ইথান হান্ট। এক প্লেটে মন ভরেনি তার। আর তাই দ্বিতীয় বারও অর্ডার করেছিলেন এই আইটেম। তার আবদারে মুরগির এই বিশেষ আইটেমে অতিরিক্ত মশলাও দেওয়া হয়।

এর আগে ‘দ্য রোলিং স্টোনস’ব্যান্ডের সদস্যরা এবং বিখ্যাত পপ গায়ক এড শিরানও অতিথি হয়ে এসেছিলেন আশার রেস্তরাঁয়। প্রসঙ্গত, আশা বেশ কয়েকটি রেস্তরাঁর মালিক। মিশর থেকে মালয়েশিয়ায় ছড়িয়ে রয়েছে তার রেস্তরাঁর শাখা। ভারতীয় খাবারের জন্য রীতিমতো খ্যাতি রয়েছে সেগুলোর।

আরআইজে