বাড়িতে বিয়ের আনুষ্ঠানিকতা চলছে এমন আনন্দঘন মুহূর্তে অতিথিদের মধ্যে লেগে যায় তুমুল ঝগড়া। চলে হাতাহাতি, চড় ও কিল-ঘুষি। আসরে দাঁড়িয়ে মারামারির দৃশ্য দেখতে দেখা যায় বর-কনেকে। সম্প্রতি এমন একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ ভাইরাল হয়েছে। 

ইনস্টাগ্রামে আরকে রাজ নামে একটি অ্যাকাউন্ট থেকে পোস্ট করা হয় ভিডিওটি। তবে এ ঘটনাটি কোথাকার এবং কবে ঘটেছে, তা জানা যায়নি।

ভিডিওতে  দেখা যায়, বর-কনের মধ্যে বিয়ের একটি রীতি পালন চলছে। উঁচু মঞ্চের মতো একটি জায়গায় তাদের দু’জনকেই প্রদীপের থালা হাতে দাঁড়িয়ে থাকতে দেখা যায়। ঠিক সেই সময়েই ক্যামেরা নবদম্পতিকে ছেড়ে জুম করে নীচে খাবার জায়গায় জড়ো হওয়া অতিথিদের দিকে। সেখানে হঠাৎ তৈরি হয়েছে বিশৃঙ্খলা। শুরু হয় অতিথিদের মধ্যে মারামারি। যে যেমন খুশি মারধর করছেন পাশের মানুষকে। কেউ কেউ ঠেকাতে এলেন। মারধর আটকানোর চেষ্টা করলেন। কিন্তু তাতে লাভ হলো না কিছু।

বিশৃঙ্খলা দেখে একটা সময় আচার পালনের অনুষ্ঠান ছেড়ে এগিয়ে যেতে দেখা যায় পাত্রকে। কিন্তু কনেপক্ষের আত্মীয় স্বজন বাধা দেন তাকে। দূরে দেখা যায় নজরদারি চালানোর ড্রোন ক্যামেরা তখন বিশৃঙ্খলার জায়গাটির ঠিক উপরেই ঘুরে বেড়াচ্ছে ঘটনাটির সম্পুর্ণ রেকর্ডিং পাওয়ার জন্য।

এমএ