রাস্তায় যানজটে আটকে পড়াটা বেশ বিরক্তিকর। যানজটে পড়লে কেউ গাড়ির ভেতরে বসেই অধৈর্য বোধ করেন, কেউ আবার বিরক্ত হয়ে ট্রাফিক পুলিশকে দোষারোপ করেন। বড়জোর খুব বিরক্ত হয়ে কেউ গাড়ি থেকে রাস্তায় নেমে হাঁটা দেন। কিন্তু যানজটে আটকে গিয়ে রীতিমতো অবাক করা এক কাণ্ড ঘটালেন ভারতের গুরুগ্রামের এক ব্যক্তি। যানজটে পড়ে গাড়ির ছাদে বসেই আয়েশ করে মদ্যপান করতে শুরু করলেন তিনি! 

শনিবার (৭ জানুয়ারি) ভিডিওটি টুইটারে শেয়ার করেছেন রবি হান্ডা নামে এক ব্যক্তি। মজা করে তিনি ভিডিওর সঙ্গে লেখেন, এমন কাণ্ড গুরুগ্রামেই হতে পারে!

১৫ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা যাচ্ছে, অজ্ঞাতপরিচয় ওই ব্যক্তি একটি ছোট সাদা গাড়ির ছাদে বসেই মদ্যপান করছেন। যানজটের মধ্যে গাড়িটি ধীর গতিতে এগিয়ে চলেছে। যদিও চারপাশে কী ঘটছে, তাতে ওই ব্যক্তির খুব একটা আগ্রহ রয়েছে বলে মনে হয়নি।

ভিডিওতে আরও দেখা যাচ্ছে, গাড়ির সামনের আসনে বসা অন্য এক যাত্রী গাড়ির ছাদে বসা ব্যক্তির হাতে একটি গ্লাস পৌঁছে দিলেন। তারপরেই বোতল থেকে মদ ঢেলে খেতে শুরু করেন ওই ব্যক্তি।

টুইটারে পোস্ট হওয়ার পর থেকেই ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। ওই ভিডিও যারাই দেখেছেন, তারা ওই ব্য়ক্তির আচরণের তীব্র নিন্দা করেছেন। 

প্রকাশ্যে এভাবে মদ্যপানকে সমর্থন করেননি কেউই। একজন নেট ব্যবহারকারী লিখেছেন, পুলিশ ধরে পেটালে সমস্ত নেশা কেটে যাবে। অন্য আরেকজন লিখেছেন, অভদ্রতা করার কোনো না কোনো উপায় মানুষ ঠিক খুঁজে বের করে।

কেএ