অতি আদরের দুই পোষা কুকুরের কামড়ে গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন অস্ট্রেলিয়ার এক নারী। গত শনিবার এমন অনাকাঙ্ক্ষিত ঘটনার শিকার হন ৩১ বছর বয়সী নিকিতা পিল।

দুই কুকুর একসঙ্গে কামড়ে ধরার পর— বাঁচার জন্য চিৎকার শুরু করেন তিনি। এ সময় প্রতিবেশীরা ছুটে আসেন এবং তাকে বাঁচানোর চেষ্টা করেন।

অস্ট্রেলিয়ার সংবাদমাধ্যম সেভেন নিউজ বুধবার (২০ সেপ্টেম্বর) এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে। ব্রোনস এবং হার্লেম নামে এ দুটি কুকুরের কামড়ে নিকিতা পিলের প্রচুর রক্তক্ষরণ হয় এবং শরীরের বিভিন্ন জায়গায় গভীর ক্ষতের সৃষ্টি হয়। বর্তমানে ওই নারীর অবস্থা গুরুতর হলেও স্থিতিশীল আছে এবং রয়েল পার্থ হাসপাতালের চিকিৎসকরা তাকে বাঁচানোর সর্বোচ্চ চেষ্টা করছে।

পিল যখন চিৎকার শুরু করেন প্রায় সঙ্গেই সঙ্গেই প্রতিবেশীরা ছুটে আসেন। তারা ওই দুটি কুকুরেকে পাতা সরানোর যন্ত্র, হোস পাইপ এবং ব্যাট দিয়ে ভয় দেখিয়ে নিবৃত করার চেষ্টা করেন। কিন্তু কোনোভাবেই কুকুরগুলো তাকে ছাড়েনি।

এরপর পুলিশকে খবর দেওয়া হলে, দ্রুত সেখানে উপস্থিত হয় তারা। পুলিশ কোনো উপায় না দেখে একটি কুকুরকে গুলি করে। অপরটিকে আটকানো হয়।

পিল এ দুটি কুকুরকে নিয়ে প্রায়ই সামাজিক যোগাযোগমাধ্যমে বিভিন্ন পোস্ট দিতেন। এক পোস্টে কুকুরগুলোকে নিজের ‘বেবি’ হিসেবেও অভিহিত করেছিলেন তিনি। তবে হঠাৎ করেই একসঙ্গে দু’টি কুকুর হিংস্র হয়ে যায় এবং তার উপর আক্রমণ করে বসে।

সূত্র: সেভেননিউজ

এমটিআই