রান্না ভালো হয়নি, এই অভিযোগে স্ত্রীকে সঙ্গে নিয়ে নিজের ৭০ বছর বয়সী বৃদ্ধাকে বেড়ধক মেরেছেন তার নাতি। কেউ একজন মারধরের ঘটনাটি ভিডিও করে রাখেন। এরপর ইন্টারনেটে ছেড়ে দেন। ভিডিওটি ভাইরাল হলে তীব্র সমালোচনা শুরু হয়। এরপর ওই নাতি ও তার স্ত্রীকে গ্রেপ্তার করে পুলিশ।

ঘটনাটি ঘটেছে ভারতের ভোপালের জাহাঙ্গিরাবাদে। ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি বুধবার (২৭ মার্চ) এক প্রতিবেদনে জানিয়েছে, ওই নাতি ও তার স্ত্রী পালিয়ে যাওয়ার চেষ্টা করছিলেন। কিন্তু তার আগেই পুলিশের হাতে ধরা পড়েন তারা।

ওই বৃদ্ধার (দাদি) প্রতিবেশীরা জানিয়েছেন, তারা প্রায়ই তাকে মারধরের শব্দ শুনতে পেতেন। ওই বৃদ্ধা একজন বিধবা। তিনি তার নাতি ও তার স্ত্রীর সঙ্গে থাকতেন। তাকে মারধর করার বিষয়টি গোপনে ভিডিও করেন এক প্রতিবেশী। এরপর ইন্টারনেটে ছেড়ে দেওয়ার পর বুধবার সকালে এটি ভাইরাল হয়।

ভিডিওতে দেখা যাচ্ছে, বৃদ্ধা ঘরের মেঝেতে বসে আছেন। তখন তার নাতি সামনে বসে তাকে শাসাচ্ছিলেন। তিনি বকাঝকার পর তার স্ত্রী বৃদ্ধার আঙ্গুল ধরে উল্টিয়ে দেন। এতে বৃদ্ধা চিৎকার শুরু করলে তার আপন নাতি এসে মুখে চেপে ধরেন। এরপর বৃদ্ধাকে লাঠি দিয়ে বারবার মারতে থাকেন তার নাতিবৌ। বৃদ্ধার ওপর এই পাষবিক নির্যাতন দীর্ঘক্ষণ চলতে থাকে।  

ভিডিওটি ভাইরাল হওয়ার পর মানুষ ফুঁসে উঠেন। তারা এর বিচার দাবি করেন। উপায়ন্তর না দেখে ওই পাষণ্ড নাতি তার স্ত্রীকে নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। কিন্তু তার আগেই পুলিশ তাদের গ্রেপ্তার করে।

সূত্র: এনডিটিভি

এমটিআই