বিজেপি প্রার্থী লকেট চ্যাটার্জির ওপর হামলার অভিযোগ উঠেছে তৃণমূল নেতাকর্মীর বিরুদ্ধে। শনিবার রাতে পূজার অনুষ্ঠানে গিয়ে পরে গাড়িতে করে গন্তব্যে ফিরছিলেন, তখন এ হামলার শিকার হন বলে অভিযোগ করেন তিনি।

তৃণমূল নেতা রঞ্জিত সরকার ও শিল্পী চ্যাটার্জির নেতৃত্বে এ হামলা করা হয় বলে দাবি লকেট চ্যাটার্জির।

তিনি বলেন, গাড়িটা স্টার্ট করতেই কিছু লোক তেড়ে আসে এবং অশ্রাব্য ভাষায় গালিগালাজ করে। চারিদিক ঘিরে ধরে গাড়িতে আঘাত করতে থাকে তারা। নিরাপত্তারক্ষীরা বিষয়টি সামাল দেওয়ার চেষ্টা করেন। আমার গাড়ির কাচ ভাঙার চেষ্টা করে তারা। এরই মধ্যে একজন গাড়িতে ওঠার চেষ্টা করে। ওই সময়টায় অন্ধকার ছিল। গাড়িচালক তাকে ধাক্কা দিয়ে গাড়ির দরজা বন্ধ করে দেয়। আমার গায়ে হাত দেওয়ার চেষ্টা করে তারা।

এ ঘটনার প্রতিবাদে পাল্টা বিক্ষোভে ফেটে পড়েন স্থানীয় বিজেপি কর্মীরা। শুরু হয় পথ অবরোধ। পরে পুলিশ এসে পরিস্থিতি সামাল দেয়।

এদিকে লকেট ব্যানার্জির গাড়িতে হামলার ঘটনায় তৃণমূলের কোনো সংশ্লিষ্টতা নেই বলেই দাবি করেছেন অরিন্দম গুইন নামে এক তৃণমূল নেতা। তিনি বলেন, লকেট চ্যাটার্জিকে কালো পতাকা দেখানো হয়। উনি ৫ বছর এমপি থাকাকালীন কোভিড বা লকডাউনে মানুষের পাশে ছিলেন না। সাধারণ মানুষ তাকে কালো পতাকা দেখাতে পারেন। তবে তৃণমূলের বিরুদ্ধে যে অভিযোগ উনি করছেন সেটা সঠিক নয়। সাধারণ মানুষের সমর্থন তৃণমূলের সঙ্গেই আছে।

এমএ