টিকেট কেটেও ট্রেনে উঠতে পারছিলেন না। তাও আবার এসি বগিতে! ট্রেনের ভেতর ভিড় থাকায় অন্য যাত্রীরা দরজা খুলছিলেন না। আর এমন পরিস্থিতিতে কোনো উপায় না দেখে দরজার কাঁচ ভেঙে ট্রেনে উঠার চেস্টা করেছেন এক যাত্রী।

ঘটনাটি ঘটেছে ভারতে। এই ঘটনার একটি ভিডিও প্রকাশ করা হয়েছে ‘ঘর কি কালেশ’ নামের একটি এক্স অ্যাকাউন্ট থেকে। এরপর এটি ভাইরাল হয়ে যায়।

ভিডিওটির শিরোনামে বলা হয়েছে, “কৈফিয়ত এক্সপ্রেসে, এই যাত্রী তৃতীয় এসি বগিতে সিট রিজার্ভ করেছেন। কিন্তু তাকে অন্যরা উঠতে দিচ্ছিলেন না। এ কারণে তিনি কাঁচ ভেঙে ফেলেছেন।”

ভিডিওটিতে দেখা যাচ্ছে, দরজার সামনে মানুষ বসে থাকায় দরজাটি খোলা যাচ্ছে না। ওই সময় এক যাত্রী দেখেন কাঁচ কিছুটা ফাটা। তখন তিনি দরজার সামনে বসা যাত্রীদের সরে যেতে বলেন এবং কাঁচে কিছু একটি দিয়ে ধাক্কা মারেন। এরপর এটি সঙ্গে সঙ্গে ভেঙে যায়। তখন তিনি তাদের দরজাটি খুলতে বলেন। কিন্তু অন্য যাত্রীরা জানান বগির ভেতর কোনো জায়গা নেই। এই কথা বলার পর আরও দুইবার কাঁচে ধাক্কা মারেন তিনি। ওই সময় দরজার সামনে বসা যাত্রীরা দ্রুত সরে যান।

ভিডিওটি হঠাৎ করেই শেষ হয়ে যায়। ফলে জানা যায়নি ওই টিকেটওয়ালা যাত্রী কি ট্রেনে প্রবেশ করতে পেরেছিলেন কি না। যেহেতু তার টিকেট ছিল তাই তিনি ট্রেনে উঠার জন্য উদগ্রীব হয়ে পড়েছিলেন।

ভিডিওটির নিচে অনেক কমেন্ট করে জানিয়েছেন, টিকেট বিহীন যাত্রীদের কারণে ট্রেনে অনেক ভিড় হচ্ছে। ফলে টিকেট কেটেও বেশিরভাগ মানুষ স্বাচ্ছন্দে গন্তব্যে যেতে পারছেন না।

সূত্র: এনডিটিভি

এমটিআই