আর মাত্র কয়েক মাসের অপেক্ষা। তারপরই সাতপাকে বাঁধা পড়তে চলেছেন রাধিকা মার্চেন্ট এবং অনন্ত আম্বানি। ইতোমধ্যেই গুজরাটের জামনগরে তাদের প্রাক বিবাহ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়ে গেছে টানা এক সপ্তাহ ধরে। এবার পালা বিয়ের। আর তাই নিয়েই জল্পনা শুরু হয়েছে যে কোথায় বসবে তাদের বিবাহ বাসর?

কোথায় হবে অনন্ত এবং রাধিকার বিয়ে?

আগামী ১২ জুলাই সাতপাকে বাঁধা পড়বেন অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্ট। কিন্তু কোথায় গাঁটছড়া বাঁধবেন তারা? লন্ডন না আবু ধাবি? নাকি এই দুটো জায়গার একটিতেও নয়। একটি পাপারাজ্জোর প্রোফাইলে জানানো হয়েছে, তারা তাদের নিজেদের শহর মুম্বাইতে বিয়ে করবেন। যদিও এখনও এই বিষয়ে কোনো নিশ্চিত তথ্য পাওয়া যায়নি।

যদিও এর আগে ইন্ডিয়া টুডের একটি রিপোর্টে জানানো হয়েছিল রাধিকা এবং অনন্তের বিয়ে নাকি লন্ডনের স্টক পার্ক এস্টেটে হবে। নীতা আম্বানির মা নিজে নাকি এই বিয়ের অনুষ্ঠানের সবটা দেখভাল করছেন। জানানো হয়েছিল, তাদের বিয়ের আমন্ত্রণ পত্র নাকি ইতোমধ্যেই বলিউড তারকাদের পৌঁছে গিয়েছে। লন্ডনে বিয়ে হবে তাদের। বিয়ের বিভিন্ন অনুষ্ঠান হবে বিভিন্ন থিমের ওপর ভিত্তি করে। অনুমান করা হচ্ছে শাহরুখ খান, সালমান খান, গোটা বচ্চন পরিবার, রণবীর সিং, দীপিকা পাড়ুকোন, অনুষ্কা শর্মা, বিরাট কোহলি প্রমুখ উপস্থিত থাকবেন। সেই রিপোর্টে বিয়ে লন্ডনে হবে বলে জানানো হলেও, টাইমস নাওয়ের একটি রিপোর্টে আবার জানানো হয় সঙ্গীত অনুষ্ঠান অনুষ্ঠিত হবে আবু ধাবিতে।

অনন্ত এবং রাধিকার প্রসঙ্গে

চলতি বছরের মার্চে মুকেশ আম্বানি ও নীতা আম্বানি গুজরাটের জামনগরে ছোট ছেলে অনন্ত ও হবু বউমা রাধিকার জন্য তিনদিনের প্রাক-বিবাহ অনুষ্ঠানের আয়োজন করেন। ১ মার্চ থেকে ৩ মার্চ পর্যন্ত চলা জামনগরের সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গোটা বিশ্বের গ্লোবাল আইকন, বলিউড এ-লিস্টার এবং সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সাররা।

তারও আগে ২০২৩ এর জানুয়ারিতে মুম্বাইয়ে তাদের পারিবারিক বাসভবন, অ্যান্টিলায় ঘনিষ্ঠ বন্ধুবান্ধব এবং পরিবারের উপস্থিতিতে একান্ত ব্যক্তিগত অনুষ্ঠানেের মাধ্যমে বাগদান সেরেছিলেন অনন্ত এবং রাধিকা।

২০২২ সালের ডিসেম্বরে রাজস্থানের নাথদ্বারার শ্রীনাথজি মন্দিরে অনন্ত-রাধিকার ‘রোকা’ অনুষ্ঠান হয়েছিল। যে অনুষ্ঠানের মধ্যে তারা গোটা বিশ্বের সামনে নিজেদের সম্পর্কের কথা আনুষ্ঠানিক ঘোষণা করেন।

জানা যায়, অনন্ত এবং রাধিকা শৈশব থেকেই একে অপরকে চেনেন। তবে ২০১৮ সালে তাদের সম্পর্ক আলোচনার বিষয় হয়ে ওঠে। সেসময় ম্যাচিং পোশাক পরে একে অপরের সঙ্গে ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন।

এসএম