সিংহের মুখোমুখি হলেন এক পর্যটক। ভয়ংকর সেই ভিডিও নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে। ইউটিউবে মাসাই সাইটিংসের শেয়ার করা ভিডিও ক্লিপটি আফ্রিকার সেরেঙ্গেটি ন্যাশনাল পার্কে শুট করা হয়েছে। এতে দেখা যাচ্ছে, এক ব্যক্তি সাফারি গাড়ির জানালার বাইরে হাত বাড়িয়ে সিংহের গায়ে হাত দেওয়ার চেষ্টা করছেন।

ভিডিওটি শুরু হয় যখন লোকটি সিংহটিকে গাড়ির জানালার কাছে বসে থাকতে দেখে। তারপর সে জানালা খুলে সিংহটির গায়ে হাত বাড়াতে এগিয়ে যায়। কয়েক সেকেন্ডের মধ্যে প্রাণীটি বিরক্ত হয়ে যায় এবং লোকটির ওপর ক্রুদ্ধ হয়ে গর্জন শুরু করে। লোকটি ভয় পেয়ে যায় এবং দ্রুত জানালা বন্ধ করার চেষ্টা করে। ভিডিওটি একটি ঝাপসা ফ্রেমে শেষ হয়। কারণ যে ব্যক্তি ভিডিও করছিলেন তিনিও জানালা থেকে সরে যাওয়ার চেষ্টা করেন।

ভিডিওর ক্যাপশনে লেখা হয়, ‘সেরেঙ্গেটির একজন পর্যটক একটি পুরুষ সিংহকে স্পর্শ করার চেষ্টা করেছে। এটি একটি খুব বোকা কাজ। আপনি এমন করলে আপনাকে সঙ্গে সঙ্গেই যেকোনো জাতীয় উদ্যান থেকে বের করে দেওয়া হবে।’

ভয়ংকর এ ভিডিওটি ৩.৭ লাখেরও বেশি ভিউ হয়েছে। সেখানে অনেকে প্রতিক্রিয়া জানিয়েছেন। পর্যটকের এ বোকামি দেখে মানুষ ক্ষুব্ধ হয়েছে। কমেন্ট সেকশনে তারা তাদের মতামতও জানিয়েছে।

সূত্র: টিভি৯বাংলা

এসএসএইচ