বিখ্যাত টাইটানিক চলচ্চিত্রের নায়ক লিওনার্দো ডিক্যাপ্রিওর চোখে চোখ রেখে কথা বলছিলেন মার্কিন ধনকুবের ও আমাজনের প্রতিষ্ঠাতা জেফ বেজোসের প্রেমিকা লরেন স্যাঞ্চেজ। পাশেই ছিলেন আমাজন ধনকুবের। প্রেমিকার এমন কাণ্ডে কিছুক্ষণের জন্য নিজেকে অসহায় মনে করে মুখ ফিরিয়ে নিয়েছিলেন বেজোস।

তার এই ঘটনার ছয় সেকেন্ডের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গেছে। মার্কিন সংবাদমাধ্যম ইউএসএ টুডে বলছে, লিওনার্দো-স্যাঞ্চেজের এই ঘটনা ঘটেছে শনিবার যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসের ল্যাকমা আর্ট-ফিল্ম গালা অনুষ্ঠানে।

সেখানেই বান্ধবী লরেন স্যাঞ্চেজকে নিয়ে হাজির হয়েছিলেন জেফ বেজোস। ওই ভিডিওটি ভাইরাল হয়ে যাওয়ার পর লিওনার্দো ডিক্যাপ্রিওকে হাসির ছলে হুমকিও দিয়েছেন জেফ।

টুইটারে ভাইরাল হয়ে যাওয়া ভিডিও ফুটেজে দেখা যায়, লিওনার্দো ডিক্যাপ্রিওর সঙ্গে কথা বলছেন লরেন স্যাঞ্চেজ। পাশে নীরব দাঁড়িয়ে আছেন জিফ বেজোস। এই ভিডিওটি টুইটারে ইতোমধ্যে এক কোটি ৬০ লাখের বেশি মানুষ দেখেছেন।

ভিডিওতে লিওনার্দো ডিক্যাপ্রিওর সঙ্গে কথা বলার সময় বেশ প্রফুল্ল মেজাজে হাসতে দেখা যায় স্যাঞ্চেজকে। কোনও প্রেক্ষাপট ছাড়াই ধারণ করা ৬ সেকেন্ডের এই ভিডিওতে তাদের দু’জনের কথা বলার সময় জেফ বেজোসকে তৃতীয় কোনও আগন্তুকের মতোই মনে হয়।

আমাজন এবং ব্লু অরিজিনের প্রতিষ্ঠাতা টুইটারে লিওনার্দো ডিক্যাপ্রিওকে মজার ছলে হুমকি দিয়েছেন। সোমবার ভিডিওটির রিপ্লাই দিতে গিয়ে জেফ বেজোস টুইটারে লিখেছেন, লিও, এখানে আসো। আমি তোমাকে কিছু দেখাতে চাই।

এই টুইটের সঙ্গে নিজের শার্টবিহীন শরীরের ছবি জুড়ে দিয়েছেন জেফ বেজোস। ছবিতে একটি বিশেষ দিক নির্দেশকের পাশে দাঁড়িয়ে থাকতে দেখা যায় বেজোসকে। যেখানে লেখা আছে, ‘বিপদ! খাঁড়া পাহাড়। মারাত্মক পতন।’

এসএস