শুভময় করের প্রেমিকাদের দেখতে বাড়িতে ভিড়

প্রেম ভালো। তবে বেশি ভালো ভালো নয়। একটি প্রেমের সম্পর্ক রোমাঞ্চ বয়ে আনলেও একইসঙ্গে একাধিক প্রেমে বাড়তে পারে বিপত্তি। তেমনই এক বিপত্তিতে পড়েছেন একসঙ্গে চার তরুণীকে প্রেমের জালে ফাঁসানো যুবক। 

এক বিকেলে দলবেঁধে প্রেমিকারা তার বাড়িতে হাজির হলে বিপাকে পড়েন তিনি। পালানোর পথ না পেয়ে করেছেন বিষ পানে আত্মহত্যার চেষ্টা। 

চাঞ্চল্যকর এই ঘটনা ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গের কোচবিহারের মাথাভাঙায়। ওই যুবক কোচবিহার জেলা হাসপাতালে ভর্তি বলে জানিয়েছে ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার পত্রিকা।

মাথাভাঙা এক নম্বর ব্লকের জোড়পাটকি পঞ্চায়েতের ভুরকুন্ডা গ্রামের বাসিন্দা ওই যুবক, নাম শুভময় কর। তিনি পেশায় স্থানীয় একটি ওষুধের দোকানের কর্মী। 

স্থানীয় সূত্রের বরাত দিয়ে আনন্দবাজার জানিয়েছে, চার তরুণীকে প্রেমের জালে ফাঁসিয়ে নির্বিঘ্নেই দিন কাটাচ্ছিলেন শুভময়। কিন্তু শুভময়ের কীর্তিকলাপ জানতে পেরে রোববার (৭ নভেম্বর) বিকেলে দলবেঁধে চার তরুণীই তার বাড়িতে হাজির হন। চার তরুণীকে একসঙ্গে বাড়িতে দেখে শুভময় কিংকর্তব্যবিমূঢ় হয়ে পড়েন। 

ওই ঘটনার প্রত্যক্ষদর্শী জোড়পাটকি পঞ্চায়েতের প্রধান কমলকুমার অধিকারী বলেন, চার তরুণীকে শুভময়ের বাড়িতে দেখে আমরা প্রথমে বিষয়টি বুঝে উঠতে পারিনি। কিছুক্ষণের মধ্যেই ওই চার তরুণী শুভময়কে চেপে ধরে। শুভময় তাদের শান্ত করার চেষ্টা করছিল। তারপর আচমকাই ঘরে ঢুকে বিষ পান করে সে। দ্রুত তাকে হাসপাতালে নেওয়া হয়। ওই চার তরুণীকেও বুঝিয়ে-সুজিয়ে বাড়ি পাঠানো হয়।

শুভময়কে এখন কোচবিহারে জেলা হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। মাথাভাঙার পুলিশের বরাত দিয়ে প্রতিবেদনে বলা হয়েছে, এ বিষয়ে কোনো লিখিত অভিযোগ জমা পড়েনি। অভিযোগ এলে উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে বলে পুলিশ জানিয়েছে। এদিকে এ নিয়ে মুখ খুলতে রাজি হননি শুভময়ের পরিবারের লোকেরা।

এইচকে