ইসলামী শরী’আহ্ ভিত্তিক ব্যাংক ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি পল্লী উন্নয়ন প্রকল্পের আওতায় গ্রামীণ জনগোষ্ঠীর  অর্থনৈতিক অবস্থার উন্নয়নের লক্ষ্যে কাজ করে যাচ্ছে। এ প্রকল্পে উদ্যমী, পরিশ্রমী এবং উপযুক্ত যোগ্যতাসম্পন্ন লোকবল নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম : ফিল্ড অফিসার। পদের সংখ্যা : নির্ধারিত না। আবেদন যোগ্যতা : ন্যুনতম স্নাতক অথবা সমমান ডিগ্রী। প্রার্থীর বয়স ন্যুনতম ২২ বছর এবং অনুর্ধ্ব  ৩০ বছর। 

সাইকেল/মোটর সাইকেল চালাতে হবে। দেশের যেকোনো গ্রামীণ এলাকায় কাজ করার মানসিকতা থাকতে হবে। নিয়োগপ্রাপ্ত প্রার্থীদের চাকরি দেশের যেকোনো এলাকায় বদলীযোগ্য। 

এ পদে শুধুমাত্র পুরুষ প্রার্থীগণ আবেদন করতে পারবেন।

ইসলামী ব্যাংক বাংলাদেশে চাকরির সুযোগ

বেতন ও সুযোগ সুবিধা : ব্যাংকের বিদ্যমান বিধি অনুযায়ী বেতন প্রদান করা হবে। শিক্ষানবিসকাল ০৬ (ছয়) মাস। শিক্ষানবিসকাল সন্তোষজনক ভাবে সম্পন্ন করার পর নিয়মিত বেতন স্কেলে চাকরিতে স্থায়ী করা হবে।    

আবেদন যেভাবে : প্রার্থীদের career.islamibankbd.com এই ঠিকানায় প্রবেশ করে আবেদন করতে হবে। আবেদনের সময় প্রয়োজনীয় তথ্য প্রদানের পাশাপাশি সদ্য তোলা পাসপোর্ট সাইজের ছবি (JPG, size 100 kb), স্বাক্ষর (JPG, size 50 kb), এসএসসি ও সর্বশেষ একাডেমিক সার্টিফিকেট এবং জাতীয় পরিচয়পত্র (JPG, size 200 kb) আপলোড করতে হবে।

আবেদনের শেষ তারিখ : ২০ মার্চ ২০২২