ইসলামিক ইউনিভার্সিটি অব টেকনোলজি (আইইউটি) বাংলাদেশ সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি একাধিক বিভাগে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদনের পাশাপাশি ডাকযোগে/কুরিয়ারের মাধ্যমে আবেদনপত্র পাঠাতে পারবেন।

পদের নাম: অ্যাসিস্ট্যান্ট সেক্রেটারি।  বিভাগ: টিভিই ডিপার্টমেন্ট। পদসংখ্যা: নির্ধারিত না। আবেদন যোগ্যতা: স্নাতক ডিগ্রিসহ সংশ্লিষ্ট ক্ষেত্রে ৫ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এমএস ওয়ার্ড, এক্সেল, পাওয়ার পয়েন্ট ও ডেটাবেজ সফটওয়্যারের কাজ জানতে হবে। আন্তর্জাতিক সংস্থায় সেক্রেটারিয়াল সায়েন্স বা এ ধরনের বিষয়ে প্রশিক্ষণ থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। বেতন: ২২,৩৯০ থেকে ৩৮,৯২৩ টাকা।

পদের নাম: সাব-অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার। বিভাগ: সিইই ডিপার্টমেন্ট। পদসংখ্যা:  নির্ধারিত না। আবেদন যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয়/পলিটেকনিক ইনস্টিটিউট বা কারিগরি শিক্ষা বোর্ড থেকে সিভিল ইঞ্জিনিয়ারিং বিষয়ে ডিপ্লোমা বা সমমানের ডিগ্রি থাকতে হবে। সংশ্লিষ্ট বিষয়ে কোনো বিশ্ববিদ্যালয় বা ল্যাবরেটরিতে কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। বেতন: ২২,৩৯০ থেকে ৩৮,৯২৩ টাকা।

পদের নাম: অ্যাসিস্ট্যান্ট ক্যাটালগার। বিভাগ: লাইব্রেরি অ্যান্ড ডকুমেন্টেশন অফিস। পদসংখ্যা:  নির্ধারিত না। আবেদন যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে লাইব্রেরি/লাইব্রেরি অ্যান্ড ইনফরমেশন সায়েন্সে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। এমএস ওয়ার্ড, এক্সেল, পাওয়ার পয়েন্ট ও ডেটা ইনপুটের কাজ জানতে হবে। ক্যাটালগিংয়ে কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। বেতন: ২২,৩৯০ থেকে ৩৮,৯২৩ টাকা।

পদের নাম: অ্যাসিস্ট্যান্ট রিপ্রোগ্রাফিক অপারেটর কাম সর্টার। বিভাগ: লাইব্রেরি অ্যান্ড ডকুমেন্টেশন অফিস। পদসংখ্যা: নির্ধারিত না। আবেদন যোগ্যতা: এসএসসি বা সমমান পাস হতে হবে। ফটোকপি কাজে চার বছরের অভিজ্ঞতা থাকতে হবে। এমএস অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানতে হবে। বেতন: ১৬,৭৯২ থেকে ২৯,১৯২ টাকা।

আবেদন যেভাবে : আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন https://www.iutoic-dhaka.edu/circular এই লিংকে। অথবা আবেদনপত্রসহ সিভি, পাসপোর্ট সাইজের ছবি, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সব সনদের হার্ডকপি ডাকযোগে/কুরিয়ারের মাধ্যমে পাঠাতে হবে অফিস অব দ্য চিফ অব স্টাব্লিশমেন্ট, আইইউটি, বোর্ড বাজার, গাজীপুর- এই ঠিকানায়।

আবেদনের শেষ সময়: ৩০ এপ্রিল ২০২২