প্রতীকী ছবি

জগন্নাথ বিশ্ববিদ্যালয় সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি বিভিন্ন বিভাগে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম: অধ্যাপক। পদসংখ্যা: ৫। বিভাগ: ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগ (২টি), অর্থনীতি বিভাগ (২টি) ও আইন বিভাগে (১টি)। বেতন স্কেল: ৫৬,৫০০-৭৪,৪০০ টাকা।

পদের নাম: সহযোগী অধ্যাপক। পদসংখ্যা: ২। বিভাগ: ফার্মেসি বিভাগ (১টি) ও মাইক্রোবায়োলজি বিভাগ (১টি)। বেতন স্কেল: ৫০,০০০-৭১,২০০ টাকা

পদের নাম: সহকারী অধ্যাপক। পদসংখ্যা: ৩। বিভাগ: গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ (১টি), মাইক্রোবায়োলজি বিভাগ (১টি) ও প্রাণরসায়ন ও অণুপ্রাণ বিজ্ঞান বিভাগ (১টি)। বেতন স্কেল: ৩৫,৫০০-৬৭,০১০ টাকা

পদের নাম: প্রভাষক। পদসংখ্যা: ৩। বিভাগ: আইন বিভাগ (২টি) ও প্রাণরসায়ন ও অণুপ্রাণ বিজ্ঞান বিভাগ (১টি)

আবেদন যেভাবে : প্রথমে আবেদন করতে হবে অনলাইনে শিক্ষাগত যোগ্যতার মূল সনদ ও নম্বরপত্র এবং অভিজ্ঞতার প্রমাণপত্রের (প্রযোজ্য ক্ষেত্রে) সত্যায়িত প্রতিলিপি, সব গবেষণা প্রবন্ধ বা প্রকাশনার কপি (প্রযোজ্য ক্ষেত্রে), জাতীয় পরিচয়পত্রের প্রতিলিপি এবং সদ্য তোলা পাসপোর্ট আকারের তিন (৩) কপি রঙিন ছবি যুক্ত করে আবেদনপত্র পাঠাতে হবে ডাকযোগে বা কুরিয়ারে বা সরাসরি পৌঁছাতে হবে প্রকৌশলী মো. ওহিদুজ্জামান, রেজিস্ট্রার, জগন্নাথ বিশ্ববিদ্যালয়, ঢাকা এই ঠিকানায়।

আবেদন ফি : অধ্যাপক ও সহযোগী অধ্যাপক পদের জন্য ৯০০ টাকা এবং সহকারী অধ্যাপক ও প্রভাষক পদের জন্য ৬০০ টাকা শিওর ক্যাশ বা নগদ বা রকেটের মাধ্যমে জমা দিতে হবে।

আবেদনপত্র জমা দেওয়ার শেষ তারিখ: ১৫ মে ২০২২।