বেসরকারি উন্নয়ন সংস্থা ইকো-সোশ্যাল ডেভেলপমেন্ট অর্গানাইজেশন (ইএসডিও) সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি একাধিক শূন্য পদে কর্মী নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা ডাকযোগে/ সরাসরি/ কুরিয়ারের মাধ্যমে আবেদনপত্র পাঠাতে পারবে।

পদের নাম: ফিন্যান্স অফিসার। পদসংখ্যা: ১০। আবেদন যোগ্যতা: অ্যাকাউন্টিং/ ফিন্যান্সে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত ৩ বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে।

ফিন্যান্সিয়াল অ্যানালাইসিস ও অ্যাকাউন্টিং সফটওয়্যারের কাজ জানতে হবে। রিপোর্ট রাইটিং, অ্যানালাইজ, ইন্টারপ্রেট করার দক্ষতা থাকতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। নারী ও পুরুষ উভয়ই আবেদন করতে পারবেন।

বিজ্ঞপ্তি অনুসারে প্রার্থীর বয়সসীমা সর্বোচ্চ ৪০ বছর। কর্মস্থল: বাংলাদেশের যেকোনো স্থান।

বেতন ও সুযোগ সুবিধা : মাসিক বেতন ৩০,০০০–৩৫,০০০ টাকা। অন্যান্য সুযোগ–সুবিধা: প্রভিডেন্ট ফান্ড, গ্রাচ্যুইটি, উৎসব বোনাস, বৈশাখী ভাতা ও বছর শেষে বেতন বৃদ্ধির সুবিধা আছে।

আবেদন যেভাবে : আগ্রহী প্রার্থীদের কাভার লেটারসহ সিভি, সদ্য তোলা পাসপোর্ট সাইজের দুই কপি ছবি, সব শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সনদের ফটোকপি, জাতীয় পরিচয়পত্র/ নাগরিকত্ব সনদ ও দুটি রেফারেন্স সরাসরি/ ডাকযোগে/ কুরিয়ারের মাধ্যমে পাঠাতে হবে এপিসি (এইচআর), ইএসডিও, কলেজ পাড়া (গোবিন্দনগর), ঠাকুরগাঁও–৫১০০ এই ঠিকানায়।

আবেদনের শেষ তারিখ: ২৮ এপ্রিল ২০২২।