প্রতীকী ছবি

আর্থিক প্রতিষ্ঠান ইনফ্রাস্ট্রাকচার ডেভেলপমেন্ট কোম্পানি লিমিটেড (ইডকল) সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি একাধিক পদে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম: ম্যানেজার/ অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট। পদসংখ্যা: ১। যোগ্যতা: বিবিএ/ এমবিএ/ এমএসসি (ফিন্যান্স) ডিগ্রি থাকতে হবে। সিজিপিএ ন্যূনতম ৩ থাকতে হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে ম্যানেজার পদের জন্য অন্তত পাঁচ বছরের/ অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্টের পদের জন্য অন্তত সাত বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। ওয়ার্ড প্রসেসিং, স্প্রেডশিট ও প্রেজেন্টেশনে দক্ষ হতে হবে। বয়সসীমা: ৩৫ বছর। বেতন :  ম্যানেজার পদের জন্য ১,১৬,৩০৮ টাকা ও অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্টের পদের জন্য ১,৩৯,৫৬৯ টাকা। 

পদের নাম: সিনিয়র অফিসার/ অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার। পদসংখ্যা: ১। যোগ্যতা: কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিংয়ে বিএসসি ডিগ্রি থাকতে হবে। সিজিপিএ ন্যূনতম ৩ থাকতে হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত তিন বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। ওওপি ল্যাংগুয়েজ (সি, সি‍ ‍+‍+, সি#ডটনেট, জাভা) জানতে হবে। এইচটিএমএল, জাভাস্ক্রিপ্ট, এএসপিডটনেট, সিএসএস, অ্যাজাক্স, ডিবিএমএস, এমএস এসকিউএল, ওরাকল, মাইএসকিউএল, লিনাক্স ওএস জানতে হবে। বয়সসীমা: ৩৫ বছর। বেতন : মাসিক বেতন সিনিয়র অফিসার পদের জন্য ৮১ হাজার ৪১৪ টাকা ও অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার পদের জন্য ৯৩ হাজার ৪৫ টাকা। 

পদের নাম: ম্যানেজমেন্ট ট্রেইনি। পদসংখ্যা: ১। যোগ্যতা: ফিন্যান্স/ অর্থনীতি/ পরিসংখ্যান বিষয়ে স্নাতক ডিগ্রি থাকতে হবে। সিজিপিএ ন্যূনতম ৩ থাকতে হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে অভিজ্ঞ প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। কম্পিউটার পরিচালনায় দক্ষ হতে হবে।
বয়সসীমা: ৩০ বছর। বেতন: মাসিক বেতন ৬৩ হাজার ৯৭০ টাকা। 

পদের নাম: ম্যানেজমেন্ট ট্রেইনি। পদসংখ্যা: ২। যোগ্যতা: অ্যাকাউন্টিং বিষয়ে স্নাতক ডিগ্রি থাকতে হবে। সিজিপিএ ন্যূনতম ৩ থাকতে হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে অভিজ্ঞ প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। এমএস অফিস ও অ্যাকাউন্টিং সফটওয়্যারের কাজ জানতে হবে।
বয়সসীমা: ৩০ বছর। বেতন : মাসিক বেতন ৬৩ হাজার ৯৭০ টাকা। 

আবেদন যেভাবে : আগ্রহীরা ইডকলের ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে পারবেন। আবেদন করতে ক্লিক করুন এখানে।

আবেদনের শেষ তারিখ: ৭ জুন ২০২২।