প্রতীকী ছবি

উন্নয়ন সংস্থা পাবনা প্রতিশ্রুতি সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি সরকার ও পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশনের অর্থায়নে পরিচালিত ‘রিকোভারি অ্যান্ড অ্যাডভান্সমেন্স অব ইনফরমাল সেক্টর এমপ্লয়মেন্ট (রাইস)’ এ লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা ডাকযোগে আবেদন করতে পারবেন।

পদের নাম : কেস ম্যানেজমেন্ট অফিসার (সিএমও)। পদের সংখ্যা : ১টি। আবেদন যোগ্যতা : সোশ্যাল ওয়ার্ক, সোশ্যাল ওয়েলফেয়ার, সোশিয়লজি, সাইকোলজি, ক্লিনিক্যাল সাইকোলজি, এডুকেশনাল সাইকোলজি বা এডুকেশন বিষয়ে মাস্টার্স পাস।

একাডেমিক পর্যায়ে একটির বেশি থার্ড ডিভিশন গ্রহণযোগ্য নয়।

তবে কেস ম্যানেজমেন্ট, কাউন্সিলিং, এন্টারপ্রেনারশিপ ডেভেলপমেন্ট, ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেম বিষয়ে কোর্স করা থাকলে বাড়তি যোগ্যতা হিসেবে বিবেচনা করা হবে।

কম্পিউটার চালনায় পারদর্শী হতে হবে। বিশেষ করে মাইক্রোসফট অফিস, ওয়ার্ড, এমএস পাওয়ার পয়েন্টের কাজ জানতে হবে। যোগাযোগ দক্ষতা থাকতে হবে। বাংলা ও ইংরেজি  ভাষায় সাবলীল হতে হবে। স্থানীয় ভাষায় সাধারণ মানুষের সঙ্গে যোগাযোগে পারদর্শী হতে হবে। 

পদ সংশ্লিষ্ট কাজে কমপক্ষে ৫ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। বিজ্ঞপ্তি অনুসারে আগ্রহীদের বয়সসীমা ৪৫ বছর পর্যন্ত।

চূড়ান্ত নিয়োগের পর পাবনা জেলায় কাজের আগ্রহ থাকতে হবে।

বেতন ও সুযোগ সুবিধা : বেতন ৪৫০০০ টাকা এছাড়াও প্রতিষ্ঠানের নীতিমালা অনুসারে অন্যান্য সুবিধা প্রদান করা হবে।

আবেদন যেভাবে : আগ্রহীদের সিভি পাঠাতে হবে এক্সিকিউটিভ ডিরেক্টর, পাবনা প্রতিশ্রুতি, বাড়ি এ/৫, ব্লক-জে, রাধানগর, পাবনা সদর, পাবনা ৬৬০০ এই ঠিকানায়।

আবেদনের শেষ তারিখ : ২৩ জুন, ২০২২