প্রতীকী ছবি

মানবিক সাহায্য সংস্থা সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটির অধীনে নীলফামারী জেলার সৈয়দপুরের কমিউনিটি বেসড রিসোর্সেস সেন্টার (সিবিআরসি) নামে সংস্থার প্রশিক্ষণ সেন্টার রয়েছে। এ সেন্টারের সার্বিক দায়িত্ব পালনের জন্য  লোকবল নিয়োগ দেওয়া হবে।

পদের নাম: ম্যানেজার (ট্রেনিং সেন্টার)। পদ সংখ্যা: ১টি। শিক্ষাগত যোগ্যতা: যেকোনো বিষয়ে স্নাতকোত্তর পাশ। ট্রেনিং সেন্টার ব্যবস্থাপনায় অভিজ্ঞদের অগ্রাধিকার দেয়া হবে। বয়স সর্বোচ্চ ৪০ বছর

বিজ্ঞপ্তি অনুসারে শুধুমাত্র পুরুষ প্রার্থী আবেদন করতে পারবেন। কম্পিউটারে এমএস ওয়ার্ড, এমএস এক্সেল, পাওয়ার পয়েন্ট, ই-মেইল ও ইন্টারনেট ব্যবহারের দক্ষতা থাকতে হবে।

সময়নিষ্ঠ, আন্তরিক, পরিশ্রমী এবং স্বাধীনভাবে কাজ করতে সক্ষম হতে হবে। সমন্বয় এবং যোগাযোগ স্থাপন ও রক্ষা করার দক্ষতা থাকতে হবে।

বেতন ও সুযোগ-সুবিধাসমূহ: ৩৫,০০০-৫০,০০০টাকা। চাকরি স্থায়ীকরণের পর সংস্থার নিয়মানুযায়ী প্রভিডেন্ট ফান্ড, গ্রাচ্যুইটি, উৎসব বোনাস, বার্ষিক ইনক্রিমেন্ট, চিকিৎসা অনুদান, মৃত্যু/দুর্ঘটনা জনিত (বীমা সুবিধার ন্যায়) আর্থিক সহায়তা ও সন্তানদের জন্য শিক্ষা বৃত্তি, কর্মী নিরাপত্তা তহবিল, মোবাইল ফোন ভাতা সুবিধাসহ সংস্থার বিধি মোতাবেক অন্যান্য সুবিধা প্রদান করা হবে।
আবেদনের নিয়মাবলী:

আবেদন যেভাবে : আগ্রহীদের বিডি জবসের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদন করতে ক্লিক করুন এখানে।

আবেদনের শেষ তারিখ : ১ আগস্ট, ২০২২।