প্রতীকী ছবি

ইউএস-বাংলা এয়ারলাইন্স সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি তাদের হিউম্যান রিসোর্সেস বিভাগে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম : এক্সিকিউটিভ। পদের সংখ্যা : ৩টি। আবেদন যোগ্যতা : হিউম্যান রিসোর্সেস ম্যানেজমেন্ট বিষয়ে বিবিএ বা এমবিএ পাস করতে হবে।

তবে পিজিডিএইচআরএম বিষয়ে ডিগ্রি থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। এমএস অফিস, গুগল সীটস চালনায় দক্ষ হতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। 

পদ সংশ্লিষ্ট কাজে কমপক্ষে ৩ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। এয়ার লাইন্স, ব্যাংক, ফাইন্যান্সিয়াল কোম্পানিতে কাজের আগ্রহ থাকতে হবে।

প্রার্থীর বয়সসীমা ২৪-৩০ বছরের মধ্যে হতে হবে। শ্রম আইন, মানবসম্পদ বিভাগের কাজে পটু হতে হবে। এছাড়াও বিশ্লেষণ করার সক্ষমতা, দল পরিচালনা ও বিশ্লেষণ করার সক্ষমতা থাকতে হবে।

নিয়োগের পর ঢাকায় কাজের আগ্রহ থাকতে হবে।

বেতন ও সুযোগ সুবিধা : বেতন ৩০০০০-৩৫০০০ টাকা। প্রথমে ৩০০০০ টাকা বেতন প্রদান করা হবে। প্রবেশনের সময় শেষ হওয়ার পরে ৩৫০০০ হাজার টাকা বেতন প্রদান করা হবে।

এছাড়াও মোবাইল বিল, প্রভিডেন্ট ফান্ড, দুপুরের খাবার, নিয়মিত ইনক্রিমেন্ট, ‍উৎসব ভাতা প্রদান করা হবে। সঙ্গে বিনামূল্যে বিমান ভ্রমণের সুবিধাও থাকছে।

আবেদন যেভাবে : আগ্রহীদের অনলাইনে আবেদন করতে হবে। আবেদন করতে ক্লিক করুন এখানে। 

আবেদনের শেষ তারিখ : ১৭ জুলাই, ২০২২