প্রতীকী ছবি

সুইজারল্যান্ডভিত্তিক এনজিও গ্লোবাল অ্যালিয়েন্স ফর ইম্প্রুভমেন্ট নিউট্রিশন ( গেইন ) সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি তাদের চট্টগ্রামে চলমান প্রজেক্টের জন্য লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম: টেকনিক্যাল কো-অর্ডিনেটর (নিউট্রিশন গভর্নেন্স)। পদসংখ্যা: নির্ধারিত না। আবেদন যোগ্যতা : গভর্নমেন্ট অ্যান্ড পলিটিকাল সায়েন্স, ইন্টারন্যাশনাল রিলেশনশিপ, ডেভেলপমেন্ট স্টাডিজ, বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন বা সমপর্যায়ের বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। 

জাতীয় বা আন্তর্জাতিক সংস্থায় চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। চট্টগ্রামের আর্থসামাজিক, রাজনৈতিক ও সাংস্কৃতিক বিষয়ে সম্যক জানাশোনা থাকতে হবে। ফুড সিস্টেমের নিউট্রিশন প্রজেক্টে কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। ডাটা অ্যানালাইসিস ও রিপোর্ট রাইটিংয়ে পারদর্শী হতে হবে। 

ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। যোগাযোগ দক্ষতা ও সমস্যা সমাধানে পারদর্শী হতে হবে। এমএস অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানতে হবে। 

চূড়ান্ত নিয়োগ পাওয়ার পর কাজ করতে হবে চট্টগ্রামে। প্রতিনিয়ত খাগড়াছড়ি, বান্দরবান ও রাঙামাটি প্রজেক্ট ভ্রমণের মানসিকতা থাকতে হবে।

বেতন ও সুযোগ-সুবিধা: বছরে ১৫ লাখ ৫৫ হাজার ৫৮৪ থেকে ১৭ লাখ ৭৭ হাজার ৬০৮ টাকা। এছাড়াও বছরে ৩৭ দিন ছুটি (বার্ষিক ছুটি, সরকারি ছুটি ও অফিস ছুটি), পেনশন স্কিম এবং স্বাস্থ্য, ভ্রমণ ও জীবনবীমা, ছুটি ভাতা ও প্রশিক্ষণের সুবিধা দেওয়া হবে।

আবেদন যেভাবে : আগ্রহীদের আবেদন করতে হবে অনলাইনে। আবেদন করতে ক্লিক করুন এখানে।

আবেদনের শেষ তারিখ: ২৬ সেপ্টেম্বর ২০২২।