বিভিন্ন রোগ নিরাময় বিষয়ে বিশেষজ্ঞ চিকিৎসকদের পরামর্শ নিয়ে ঢাকা পোস্ট চালু করছে বিশেষায়িত পোর্টাল ‘ঢাকা পোস্ট হেলথ’। দৈনন্দিন প্রয়োজনে স্বাস্থ্য বিষয়ক সকল ধরনের সেবামূলক তথ্য এখানে পাওয়া যাবে। থাকবে চিকিৎসকদের বিভিন্ন পরামর্শমূলক ভিডিও।

বিশেষায়িত পোর্টাল ‘ঢাকা পোস্ট হেলথ’-এ একাধিক পদে লোকবল নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা নির্ধারিত ই-মেইল ঠিকানায় সিভি পাঠাতে পারবেন।

পদের নাম : সমন্বয়কারী। পদের সংখ্যা : ১ টি। আবেদন যোগ্যতা : কমপক্ষে স্নাতক পাস। স্বাস্থ্য বিষয়ক বিটে কমপক্ষে ৪-৫ বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। অনুবাদে পারদর্শী হতে হবে। নেতৃত্বের গুণাবলী থাকতে হবে। বাংলা বানান সম্পর্কে সম্যক ধারণা থাকতে হবে। ভালো পর্যবেক্ষণ ও বিশ্লেষণ করার সক্ষমতা থাকতে হবে। এমবিবিএস ডিগ্রিধারীদের প্রাধান্য দেওয়া হবে এবং অভিজ্ঞতা শিথিলযোগ্য।

পদের নাম : সাব-এডিটর। পদের সংখ্যা : ১টি। আবেদন যোগ্যতা : কমপক্ষে স্নাতক পাস। স্বাস্থ্য বিষয়ক বিটে ১-২ কাজের অভিজ্ঞতা থাকতে হবে। অনুবাদে পারদর্শী হতে হবে। বাংলা বানান সম্পর্কে সম্যক ধারণা থাকতে হবে। ভালো পর্যবেক্ষণ ও বিশ্লেষণ করার সক্ষমতা থাকতে হবে। 

পদের নাম : প্রতিবেদক। পদের সংখ্যা : ১টি। আবেদন যোগ্যতা : কমপক্ষে স্নাতক পাস। স্বাস্থ্য বিষয়ক প্রতিবেদন লেখা ও ডেস্কের সঙ্গে সমন্বয় করে কাজে আগ্রহী হতে হবে। স্বাস্থ্য বিষয়ক যেকোনো ঘটনার সংবাদ দ্রুত সংগ্রহের কাজে পারদর্শী হতে হবে।

বেতন ও সুযোগ সুবিধা : পদ ও অভিজ্ঞতা অনুসারে বেতন নির্ধারণ করা হবে। বেতন ছাড়াও প্রতিষ্ঠানের নীতিমালা অনুসারে অন্যান্য সুবিধা প্রদান করা হবে।

আবেদন যেভাবে : আগ্রহী প্রার্থীদের সিভি পাঠাতে হবে ই-মেইলে। সিভি পাঠানোর ঠিকানা- hr@dhakapost.com। ই-মেইলের সাবজেক্ট বক্সে অবশ্যই পদের নাম উল্লেখ করতে হবে।

আবেদনের শেষ তারিখ : ৩১ অক্টোবর, ২০২২